1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জে শহীদ রফিক রফিক সামাজিক কল্যাণ পরিষদের ঘিওর উপজেলা কমিটি ঘোষণা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৬৭৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :
মানিকগঞ্জের অন্যতম তরুণ স্বেচ্ছাসেবী সংগঠন শহীদ রফিক সামাজিক কল্যাণ পরিষদের ঘিওর উপজেলার পূর্ণাঙ্গ কার্যনিবাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের ন্যাশনাল পলিটেকনিক ইন্সটিটিউট (এনপিআই) মিলনায়তনে শহীদ রফিক সামজিক কল্যাণ পরিষদ জেলা সংসদ আয়োজিত এক অনুষ্ঠানে আনুষ্ঠনিকভাবে এ কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত এ কমিটিতে হামিদুর রহমান বিজয়কে সভাপতি ও মেহেদী হাসান সজিবকে সাধারন সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ঠ কার্যনিবাহী কমিটি ঘোষণা করা হয়। এসময় শহীদ রফিক সামাজিক কল্যাণ পরিষদের সভাপতি নেহায়েত হাসান সবুজের সভাপতিত্বে অনন্যের মাঝে বিশিষ্ঠ সংগঠক ও রাজনীতিবীদ এ্যাড. দিপক কুমার ঘোষ, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও ডেইলীষ্টার ও আরটিভির মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস, ন্যাশনাল পলিটেকনিক ইন্সটিটিউট এর প্রতিষ্ঠাতা পরিচালক ড.প্রকৌশলী মুহাম্মদ ফারুক হোসেন, মানিকগঞ্জ পাওয়ার গ্রীড কোম্পানী লিমিটেডের নির্বাহী প্রকৌশলী দেওয়ান গিয়াস মাহমুদ, বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন কাবুল উদ্দিন খান, দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদের যুগ্ম সাধারন সম্পাদকও মানিকগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেন, বালিয়াখোরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম. এ লতিফ, শহীদ রফিক সামজিক কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক সাইদুর রহমান স্বরন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হালিম হাসান, সাংগঠনিত সম্পাদক মঞ্জুরুল হোসেন সজিব, যুগ্ম সাধারন সম্পাদক আসাদুল ইসলাম রবি, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মো: জিসানুর রহমান, ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক শাকিল আহম্মেদ প্রেম, ধর্ম বিষয়ক সম্পাদক হামজা খান শুভ, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম হাসান, সহকারী ক্রীড়া সম্পাদক আবু সুফিয়ান জয় প্রমূখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা বলেন, শহীদ রফিক সামাজিক কল্যান পরিষদ বিভিন্ন দুর্যোগে অসাহায় মানুষের সেবায় কাজ করে আসছে। আগামীতেও এই ধারা অব্যাহত রেখে কাজ করে যাবেন এই প্রত্যাশা করেন। এই পরিষদের উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury