1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মানিকগঞ্জে হাতিল ফার্নিচারে চুরি, নগদ টাকাসহ গ্রেপ্তার দুই

  • প্রকাশের সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৬৬৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে হাতিল ফার্নিচারে চুরি যাওয়া টাকা উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার বেলা ১ টার দিকে সদর থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা বিষয়টি নিশ্চিত করেন।

মানিকগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, শনিবার গভীর রাতে শিবালয় উপজেলার উলাইল গ্রাম থেকে তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, শিবালয় উপজেলার ভাকলা দরগাবাড়ি গ্রামের নায়েব আলী সরকারের ছেলে মাসুদ সরকার (২০) ও ভাকলা গ্রামের আজমত আলীর ছেলে আল-আমিন (১৯)।

গত মঙ্গলবার (৩ নভেম্বর) রাতে গ্রেপ্তারকৃতরা মানিকগঞ্জ বাসস্টান্ড এলাকার হাতিল ফার্নিচারে বাথরুমের ভেন্টিলেটর দিয়ে প্রবেশ করে। পরে তারা ক্যাশ কাউন্টারে থাকা ৫ লাখ ২৯ হাজার ৬৭০ টাকা চুরি করে পালিয়ে যায়।

এ ঘটনায় গতকাল শনিবার থানায় শোরুমের মালিক এইচ আর পাভেল একটি মামলা করেন। পরে পুলিশ শোরুমের সিসি টিভির ফুটেজ দেখে মাসুদ সরকারকে সণাক্ত করে। থানায় চোরদের তালিকায় থাকা মাসুদের ছবির সাথে সিসি টিভির ফুটেজে মিল পাওয়া যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে মাসুদ ও আল-আমিনকে গ্রেপ্তার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খানা জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৩ লাখ ৯০ হাজার টাকা ও একটি নতুন মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। বাকী টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury