1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি হিরোইনসহ আটক

  • প্রকাশের সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১০৩৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি শামিম হোসেন তার আরো দুই সঙ্গীসহ ৫ গ্রাম হিরোইন নিয়ে ঢাকা জেলার ধামরাইয়ের বালিথা নামক এলাকায় আটক করে গোলড়া হাইওয়ে থানা পুলিশ ।

বুধবার বেলা সাড়ে ৩ টার সময় ঢাকা আরিচা মহাসড়কের বালিথা থেকে তাদের আটক করেছে হাইওয়ে পুলিশ । আটকৃতরা হলো , সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের পশ্চিম গোলড়া গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে জেলা ছাত্রলীগের সহসভাপতি শামিম হোসেন , কামতা এলাকার আলী জিন্নাহর ছেলে রবিউল আওয়াল , চড় খন্ড গোলড়ার রোশতম মিয়ার ছেলে আলমগীর হোসেন ।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল ইসলাম বলেন , গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে এবং তাদের ব্যাবহৃত মটোরসাইকেল ও শরীর তল্লাশি করে ৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়েছে । প্রচলিত নিয়াম অনুযায়ি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহামেদ বুলবুল বলেন ,কোন মাদক সেবক ও ব্যবসায়ী ছাত্রলীগের সঙ্গে থাকতে পারবে না । যদি এ ধরনের কাজের সঙ্গে কেউ জরিত থাকে তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান জেলা ছাত্রলীগের সভাপতি ।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury