1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

আজ মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচন,২৭টি পদের বিপরীতে ৪৩ জন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

  • প্রকাশের সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৩৭৪ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি :

আজ  (১৪ নভেম্বর) মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচন। ২৭টি পদের বিপরীতে ৪৩ জন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 

জেলা নির্বাচন অফিসার এবং রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিুবুর রহমান জানান, ১২৮জন ভোটার গোপন ব্যালটে ভোটের মাধ্যমে আগামী চার বছরের জন্য ক্রীড়া সংস্থার কর্মকর্তা নির্বাচন করবেন।

 

চারটি সহ-সভাপতি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন ছয় জন। তারা হলেন- বর্তমান কমিটির সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন টিপু ও এএম তায়েবুর রহমান টিপু, বর্তমান কমিটির অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. ইসরাফিল হোসেন এবং গত নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে অংশগ্রহণকারী মো. আব্দুস সালাম , নির্বাহী সদস্য পদে অংশগ্রহণকারী মো. মিজানুর রহমান নজরুল ও রফিকুল ইসলাম পরান।

 

একটি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দুইজন। তারা হলেন-বর্তমান কমিটির সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা এবং বর্তমান সহ-সভাপতি মোনায়েম খান। একটি অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দুইজন। তারা হলেন-বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক বাবুল সরকার ও নির্বাহী সদস্য আবু বকর সিদ্দিক খান তুষার। দুটি যুগ্ম সম্পাদক পদের বিপরীতে প্রার্থী হয়েছেন চারজন। তারা হলেন- বর্তমান কমিটির তিন সদস্য-সদস্য মাহাবুবুর রহমান জনি, আব্দুর রাজ্জাক রাজা ও মোহাম্মদ সেলিম পারভেজ এবং নতুন প্রাথী মো. আব্দুল জলিল। একটি কোষাধ্যক্ষ পদের বিপরীতে প্রার্থী হয়েছেন দুইজন। তারা হলেন বর্তমান কমিটির কোষাধ্যক্ষ এহতেশাম হোসেন খান ভুনু এবং সাবেক কোষাধ্যক্ষ মো: বশির রেজা।

 

নির্বাহী সদস্য পদে ১৪টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন ২৩ জন। তারা হলেন বর্তমান কমিটির সদস্য মোহাম্মদ আনিসুর রহমান হিমু, বাসুদেব সাহা, মো. মশিউর শিমুল, শহিদুল হক খান খোকন, খোরশেদ আলম চৌধুরী লাভলু, গোলাম ছারোয়ার ছানু, প্রদীপ কুমার শিকদার রিপন, এ কে এম আব্বাস আকন মিল্টন। গত নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণকারীদের মধ্যে  প্রাথী হয়েছেন দেওয়ান সাজেদুল আলম তপন, মো. সায়মুম মিয়া সুমন ও মোহাম্মদ হানিফ। নতুন প্রার্থী হয়েছেন তানজিলুর ফারগানী, মো. বদরুজ্জামান চুন্নু, মো. হাফিজুল ইসলাম টুটুল, মো. আনোয়ার হোসেন আনু, মো. সাইফুল ইসলাম খান ওয়াসিম, খন্দকার মুস্তাফিজুল ইসলাম রাজু, মো. আবুল বাশার, মো. জাহিদুল ইসলাম, মো. রবিউল ইসলাম, ফাহমিদ হোসেন খান রাসেল, মাহবুবুল আলম সুমন ও মো. ইনামুল ইসলাম।

 

এছাড়া দুটি সংরক্ষিত নির্বাহী সদস্য পদে রোমেজা আক্তার খান মাহিন ও রাজিয়া সুলতানা এবং দুটি সংরক্ষিত সদস্য (উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি) পদে সিংগাইর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম ও শিবালয় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোহাম্মদ মহিদুজ্জামান তড়িৎ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন। চারটি পদে চারজন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হলেই তাদেরকে বিজয়ী ঘোষণা করা হবে।

 

উল্লেখ্য, পদাধিকার বলে জেলা প্রশাসক হলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং শীর্ষ দুই সহ-সভাপতি হলেন পুলিশ সুপার এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)।

মানিকগঞ্জের বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং ক্রীড়ার সাথে জড়িতরা তাকিয়ে রয়েছেন কারা হচ্ছেন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury