1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আপেল সেওতা কবরস্থান শাহী মসজিদে মুসল্লীদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা

  • প্রকাশের সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৬৪৭ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক ও জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সভাপতি আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল সেওতা কবরস্থান শাহী মসজিদে জুমার নামাজের আগে ধর্মপ্রাণ মুসলমানদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

শুক্রবার জুমার নামাজের আগে সংখিপ্ত বক্তব্য রাখেন এই আপেল নেতা। এসময় আরো বক্তব্য রাখেন সেওতা কবরস্থান শাহী মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব ছবেদ আলী কোম্পানী, সাধারন সম্পাদক মাওলানা মো: মনিরুজ্জামন, মরহুম জামাল উদ্দিন কোম্পানীর বড় ছেলে হাজী আব্দুস সালাম, মো: আরিফুর রহমান আরিফ। সঞ্চালনা করেন জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহাসচিব মো: অলিয়ার রহমান খান। জুমার নামাজ শেষে মরহুম শাজাহান মিয়ার বাড়িতে আমন্ত্রনে যান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মো: আরমান খান, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব নুরুল ইসলাম খান মজলিশ (তপা), মানিকগঞ্জ ডেভেলপার এসোসিয়েশনের নেত্রী বিপু রহমান, নবীন সিনেমা হলের মালিক কাজী মুশফিকুর রহমান নবীন, জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের কেন্দ্রীয় মহিলা কমিটির সভাপতি শুভ্রা খান মজলিশ, শাহীন হোসেন, মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক ও মানিকগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেন, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন(নাজমুল), সাংগঠনিক সম্পাদক কাজী সিহাব হোসেন আলিফ প্রমুখ।

 

 

মসজিদে সংখিপ্ত বক্তব্যে বলেন, আমি যদি মেয়র হতে পারি আমি ব্যক্তিগতভাবে সৎ থাকবো ও মানিকগঞ্জ পৌরসভাকে দুর্নীতিমুক্ত রাখবো। মহান আল্লাহ আমাকে অনেক ধন সম্পদ দিয়েছে।পৌরসভায় আমার কামাই রুজির জায়গা না। আমাকে একটিবার ভোট দিয়ে মেয়র বানান। আমি প্রথম যে কাজটি করবো মা বোনেরা গ্যাসের সমস্যার জন্য রান্নার কাজে যে কষ্ট করে দুর করবো।আমি মুলত পৌরবাসীর সেবা করার জন্য মেয়র পদে প্রার্থী হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury