1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ মুন্সীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, দুই বন্ধু আটক ঘরে দেড় লাখ ইয়াবা, আটক নারী গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ বাংলাদেশের বিশ্বকাপের স্বপ্নসারথি কারা? বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও

জিসান হত্যা: মানিকগঞ্জের আদালতে আশিকের দায় স্বীকার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ২৯৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

ঢাকার কলেজছাত্র জিসান হত্যা মামলার আসামী আশিক (২০) মানিকগঞ্জের আদালতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা  মানিকগঞ্জের শিবালয় থানার পুলিশ পরিদর্শক ওসি ( তদন্ত) আশীষ কুমার স্যান্নাল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে আজ  দুপুরে আদালতে নেওয়া হলে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।

আশীষ কুমার স্যান্নাল জানান, এ মামলায় ৫ আসামি গ্রেপ্তার হলেও আশিক পলাতক ছিল। গতকাল বুধবার রাতে উপজেলার শিমুলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ সকালে আদালতে নেওয়া হলে আশিক হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

এ ঘটনায় গ্রেপ্তার আরও ৫ আসামির জবানবন্দি রেকর্ড করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, প্রেমে বিচ্ছেদ ও মোবাইল ফোন হারিয়ে যাওয়ার ঘটনায় ক্ষিপ্ত রাব্বিসহ তার ৫ সহযোগী কলেজছাত্র তানভির আহম্মেদ জিসানকে হত্যা করে লাশ পদ্মায় ভাসিয়ে দেয়। নিহত জিসান ঢাকার মোহাম্মদপুর হাজী মুকবুল হোসেন ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। এ ঘটনায় গত ২৬ নভেম্বর জিসানের বাবা মো. শাহীন আলম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury