1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

সিংগাইর থানায় ৩০ অধিক মামলার আসামী সন্ত্রাসী শামীম ধামরাই থানায় আটক

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৩০৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সিংগাইরে চাঁদা না পেয়ে মোঃ সাইফুল ইসলাম খান ওরফে ওবায়েদ(৫৯) নামের ১ জনকে কুপিয়ে হত্যা চেষ্টার মামলায় প্রভাবশালী সন্ত্রাসী ইকবাল হোসেন শামীম গ্রেপ্তার হয়েছে। জানা যায়,শামীম রাত ১০টার দিকে ধামরাই থানায় উপস্থিত থাকায়,বাদীনির ভাগিনা সবুজকে দেখে শামীম তাকেও হত্যার হুমকি দেয় থানার ভেতরেই,এই সময়ে মামলা তদন্তকারি অফিসার শামীমকে আটক করে।

হত্যা চেষ্টায় শামীমসহ ১০ জনের নাম উল্লেখ করে ধামরাই থানায় অভিযোগ দায়ের করা হলে প্রধান আসামী শামীমকে গ্রেপ্তার করে ধামরাই থানা পুলিশ। থানায় মামলা করেন ভুক্তভোগী ওবায়েদের স্ত্রী সেলিনা (৫৫)।

মামলার এজাহার ও পরিবারিক সূত্রে জানা যায়-বাদীর স্বামী সাইফুল ইসলাম খান ওরফে ওবায়েদ মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ধল্লা ইউনিয়নের ফোর্ভনগর ২য় খন্ড মৌজায় অবস্থিত ব্রেইডেড রাগস লিঃ নামক একটি প্রতিষ্ঠানের তদারকির দায়িত্ব পালন করাবস্থায় বিএনপি নেতা ইকবাল হোসেন শামীম এবং তার অপর তিন ভাইসহ ১০ জন কতিপয় আসামী তাহা নিকট ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে । চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে ইকবাল হোসেন শামীম বাহিনীর লোকজন তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে যায়।এরই ধারাবাহিকতায় গত ২৭/১১/২০২০ তারিখে সন্ধ্যা ৭.০০টার সময় তাহার স্বামী ফ্যাক্টরীর পাশে মিলনের মুদি দোকানের সামনে অবস্থান কালে কুখ্যাত সন্ত্রাসী শামীম বাহিনীর সদস্যরা তাহার স্বামীর নিকট আবারো ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে । তাহার স্বামী উক্ত চাঁদার টাকা দিতে আবারো অস্বীকৃতি জানালে ইকবাল হোসেন শামীমসহ বাহিনীর সদস্যরা তাহার স্বামীকে হত্যার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন জায়গায় চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন ।

পরবর্তীতে গত ০২/১২/২০২০ তারিখে ভিকটিমের স্ত্রী মোছাঃ সেলিনা খানম বাদি হয়ে ধামরাই থানায় ইকবাল হোসেন শামীম এবং তার অপর তিন ভাই সহ কতিপয় ১০ জন ব্যক্তির নামে একটি চাঁদাবাজিসহ হত্যা চেষ্টা মামলা করেন।

উল্লেখ্য ইকবাল হোসেন শামীম তার অপর তিন ভাই সহ তার বাহিনীর নামে সিংগাইর থানায় চাঁদাবাজি, মারামারি, ভূমি দখলসহ বিশেষ ক্ষমতা আইনে প্রায় ২০ মামলার আসামীও বলে জানাযায়। শামীম বাহিনীর সদস্যদের ভয়ে এলাকার সাধারণ মানুষ সর্বদা ভীত সন্ত্রস্ত থাকে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury