1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ পৌর নির্বাচনে নৌকার সাথে বেইমানী করলে ছাড় নয়-স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন

  • প্রকাশের সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১১৮৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, নৌকার সাথে বেইমানী করলে যে যত বড় নেতাই হোক না কেনো, কাউকেই ছাড় দেওয়া হবে না। মানিকগঞ্জ পৌর সভা হচ্ছে আমাদের জেলার ড্রইং রুম। এই ড্রইং রুম সাজাতে হলে নৌকার প্রার্থীর বিজয় ছাড়া কোন বিকল্প নেই। প্রতিটি নেতাকর্মীকে নৌকার প্রার্থী রমজান আলীর বিজয় নিশ্চিত করার জন্য কাজ করতে হবে। বিগত পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করে নৌকাকে পরাজিত করেছিলেন অনেক নেতাকর্মী। এবার সেটা করার কোন সুযোগ নেই। কোন নেতাকর্মী যদি এবার নৌকার বিপক্ষে থাকেন সেটা প্রমাণিত হয় তবে তাকে চিরদিনের জন্য দল থেকে বহিস্কার করা হবে।

শনিবার দুপুরে সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টারে মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগ আয়োজিত ২৮ ডিসেম্বর পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নেতাকর্মী সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে সাধারন সম্পাদক মো: জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় দলীয় প্রার্থী রমজান আলীর বিজয় নিশ্চিত করার জন্য মতবিনিময় সভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন ছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: গোলাম মহীউদ্দীন, সহ সভাপতি এ্যাড: আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, দলীয় প্রার্থী মো: রমজান আলী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান হান্নান, শিবালয় উপজেলা চেয়ারম্যান রেজাউর রহমান খান জানু, ঘিওর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম রাজা, হরিরামপুর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান প্রমূখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury