1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী রমজান আলীকে বিজয়ী করার লক্ষে নির্বাচণী সভা সমাবেশ করায় আপেলকে অভিনন্দন জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৯১৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :
আসন্ন ২৮ ডিসেম্বর প্রথমধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে যাওয়া ২৫ টি পৌরসভার ১ টি মানিকগঞ্জ পৌরসভা। এই পৌর নির্বাচন কে কেন্দ্র করে দলীয় মনোনয়ন পেতে আবেদন করেছিলেন ০৬ আওয়ামী লীগ নেতা। তবে এই সকল প্রার্থীদের মধ্যে অন্যতম এবং আলোচনার শীর্ষে অবস্থান ছিল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক মেয়র রমজান আলী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল কে ঘিরে। দলীয় মনোনয়ন ঘোষণা হলে নৌকা প্রতীক পান রমজান আলী। দলের হাই কমান্ডের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান সুলতানুল আজম খান আপেল। তবে পৌরসভা নির্বাচনে একজন শক্তপ্রতিদন্দ্বী প্রার্থী এবং প্রভাবশালী আওয়ামী লীগ নেতা নির্বাচন থেকে সরে যাওয়ায় নির্বাচনের মাঠে উৎসবের পরিবেশ কিছুটা ম্লান হয়েছিল। সেই মলিনতাকে আবার উৎসবে রুপদিতে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে আনুষ্ঠানিক ভাবে মাঠে নামলেন সুলতানুল আজম খান আপেল।

 

বুধবার পৌর এলাকার শীববাড়িতে আওয়ামী লীগ নেতা আপেল এর বাসভবনে মেয়র প্রার্থী রমজান আলীকে সমর্থন জানিয়ে বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী জন সমাবেশ আয়োজন করা হয়। জনসমাবেশে সুলতানুল আজম আপেল এর অনুসারী হিসেবে পরিচিত হাজারের অধিক দলীয় নেতাকর্মী এবং সাধারণ জনগন অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানটিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি যুক্তহয়ে মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মাননীয় স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন দলীয় নেতাকর্মীদের নৌকার বিজয়ের লক্ষ্যে একত্রিত হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন। এসময় তিনি আরো বলেন, মেয়র প্রার্থী হিসেবে সুলতানুল আজম আপেল যোগ্যতা সম্পূর্ন ছিলেন কিন্তু দল যেহুতু প্রার্থী হিসেবে রমজান আলীকে নির্বাচিত করেছে তাই সকলে মান অভিমান ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এসময় আপেল তার বক্তব্যে বলেন, আমি প্রার্থী হিসেবে দলের নিকট মনোনয়ন প্রার্থনা করেছিলাম। আমাদের প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা যেহেতু রমজান ভাইকে মনোনয়ন দিয়েছে সেহেতু আমি বঙ্গবন্ধুর একজন আদর্শিক কর্মী হিসেব দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সর্ব শক্তি দিয়ে কাজ করব ইনশাল্লাহ।

এসময় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রমজান আলী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। দিন শেষে আমরা সবাই একত্র হয়েছি, এই একতাবদ্ধ শক্তি নিয়েই কাজ করব। আপেল একজন দক্ষ সংগঠক, আমি আর আপেল আমরা সম্মিলিত ভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং আমাদের নেতা মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনকে মানিকগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় উপহার দিব।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গড়পাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার, জেলা ওলামা মাশায়েক পরিষদের সম্মানিত মহাসচিব ও জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি বশির রেজা, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সালাম, বিশিষ্ঠ ব্যবসায়ী হানিফ আলী, সাবেক ছাত্রনেতা এ্যাড: ফিলিপ আহম্মেদ ফারুক,  বিশিষ্ঠ ব্যবসায়ী লাভলু মিয়া, বিশিষ্ঠ ব্যবসায়ী আয়নাল হক, জেলা নাগরিক ও পেশাজীবি ঐক্য পরিষদের মহাসচিব অলিয়ার রহমান, জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের কেন্দ্রীয় মহিলা কমিটির সভাপতি শুভ্রা খান মজলিশ, সাধারন সম্পাদক ও ৪,৫,৬ নং ওয়ার্ডের নারী সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী শিরিন আক্তার মুক্তা, জেলা যুবলীগ নেতা সোহাগ, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান, ইমন চৌধুরী রনি, পৌর ছাত্রলীগের সভাপতি অভিজিৎ সরকার, জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য আছিবুল ইসলাম ত্রোয়সহজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং সাধারণ জনগণ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury