1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় সিটি ক্লাবের সাধারণ সম্পাদক মিল্টনকে সম্বর্ধনা

  • প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৪৩১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদের সদস্য এবং মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রীজের পরিচালক নির্বাচিত হওয়ায় মানিকগঞ্জ সিটি ক্লাবের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী একেএম আব্বাস আকন মিল্টনকে সম্বর্ধনা দিয়েছে সিটি ক্লাব। গতকাল রাতে জেলা শহরের শহীদ রফিক সড়কে সংগঠনটির কার্যালয়ে এই সম্বর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনটির সহ-সভাপতি হামিদুর রশিদ কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্বর্ধণা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনটির সহ-সভাপতি ও জেলা নারী ও শিশু ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট একেএম নুরুল হুদা রুবেল, সহ-সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান আঙ্গুর ও ইউসুফ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক তপন দাশ, কোষাধ্যক্ষ রকিবুল হাসান সুমন, ক্রীড়া সম্পাদক শামীম আল মামুন, সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট ইমরুল আলম চৌধুরী সবুজ, সদস্য নুর অতএব আহমেদ, রাকিব হাসান অপু, আবু সাইদ মুসা ও চন্দ্র মোহন সরকার।

কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনটির সদস্য সাইদুর রহমান সাইদ ও গীতা থেকে পাঠ করেন সদস্য অমল সরকার। অনুষ্ঠানের শুরুতে, সংগঠনের মৃত কর্মকর্তাদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য, একেএম আব্বাস আকন মিল্টন টানা দ্বিতীয়বারের মতো জেলা ক্রীড়া সংস্থার সদস্য এবং মানিকগঞ্জ চেম্বারের পরিচালক নির্বাচিত হলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury