1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভায় স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, পার্শবর্তীদেশ ভারত সহ বিশে^র প্রায় সকল দেশ করোনায় অর্থনীতি প্রবৃদ্ধি মাইনাসে চলে গেছে। কিন্তু বাংলাদেশের অর্থনীতি সূচক এখনো ৫ পার্সেন্ট প্ল্যাসে আছে। তিনি বিশ^ খাদ্য সংস্থার বরাত দিয়ে বিলেন, আগামী বছর (২০২১ সাল) প্রায় ২শত কোটি মানুষের খাদ্যের অভাব হতে পারে। কিন্তু বাংলাদেশে খাদ্যের অভাব হয়নি,আগামীতে হবে না।

শনিবার (১৯ ডিসেম্বর) সন্ধায় জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের পরিচিতি ও কৃতি খেলোয়ারদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এস এম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, পুলিশ সুপার রিফাত রহমান শামীম,জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দীন,সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো,সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা প্রমুখ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামন, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক বলেন, আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। ইউরোপ-আমেরিকা ও পার্শবর্তীদেশ ভারত করোনায় বিপর্যস্থ, অর্থনীতি থেমে গেছে,উন্নয়ন থেমে গেছে,লকডাউনে পড়ে গেছে,কলকারখানা ব্যবসা প্রতিষ্ঠান সহ প্রায় সবকিছু বন্ধ হয়ে গেছে। কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংরাদেশে করোনা এখনো নিয়ন্ত্রণে আছে,আগামীতে থাকবে।
মন্ত্রী আরো বলেন, যে সমস্থ দেশে করোনা নিয়ন্ত্রণ হয় নাই, সেই দেশের অর্থনীতি ধংশ হয়ে গেছে। সেই দেশের উন্নয়ন থেমে গেছে। জীবন যাত্রা বন্ধ হয়ে গেছে। কিন্তু বাংলাদেশের কলকারখানা চলছে,কৃষি চলছে,গার্মেন্টস চলছে,দোকানপাঠ চলছে। সর্ব ক্ষেত্রে আমাদের উন্নয়ন চলছে। তার প্রমানসরুপ তিনি বলেন, পদ্মা সেতুর সর্বশেষ স্প্যান বসানো হয়েছে।
অনুষ্ঠানের বক্তব্য শেষে কৃতি খেলোয়ারদের সংবর্ধনা ও ক্রেষ্ট এবং নগত অর্থ প্রদান করা হয়।এরপর মানিকগঞ্জ ড্রামা সার্কেল মুক্তিযোদ্ধ বিষয়ক (শহীদ মিনার) মঞ্চায়িত হয়।
পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, সিদ্দিকুর রহমান, শাহানাজ পলিসহ অন্যান্য শিল্পীবৃন্দ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury