1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

প্রথম টেস্টে নেই বাবর-ইমাম, অধিনায়ক রিজওয়ান

  • প্রকাশের সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৩৮১ বার দেখা হয়েছে

নিউ জিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের প্রথম টেস্টের দলে নেই বাবর আজম ও ইমাম উল হক। বুড়ো আঙুলের চোট থেকে এখনও সেরে ওঠেননি তারা। বাবরের অনুপস্থিতিতে সহঅধিনায়ক মোহাম্মদ রিজওয়ান ২৬ জানুয়ারির বক্সিং ডে টেস্টে পাকিস্তানকে নেতৃত্ব দেবেন। তিনি হতে যাচ্ছেন দেশটির ৩৩তম টেস্ট অধিনায়ক।

গত সপ্তাহে কুইন্সটাউনে ট্রেনিং সেশনের সময় আজমের ডান হাতের বুড়ো আঙুলে চিড় ধরা পড়ে। আগের দিন ডান হাতের বুড়ো আঙুলে চোট পান ইমাম। তারপর থেকে নেটে দেখা যায়নি তাদের। ৩ জানুয়ারি থেকে শুরু দ্বিতীয় টেস্টে তাদের খেলার সিদ্ধান্ত ম্যাচ শুরুর কয়েক দিন আগে নেওয়া হবে।

১৭ জনের এই দলে নতুন মুখ ২৪ বছর বয়সী ইমরান বাট। ২০১৯-২০ কায়েদ-ই-আজম ট্রফিতে ৬২’র বেশি গড়ে ৯৩৪ রান করে শীর্ষ ব্যাটসম্যান তিনি। দুই বছর পর টেস্ট দলে ফিরেছেন ফাহিম আশরাফ। করোনাভাইরাস মহামারির কারণে ইংল্যান্ড সফর থেকে সরে দাঁড়ানো হারিস সোহেলও ফিরেছেন। আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ তাদের জায়গা ধরে রেখেছেন।

মঙ্গলবার শেষ টি-টোয়েন্টি খেলে ইমাদ ওয়াসিমকে ছেড়ে দেওয়া হবে। বিগ ব্যাশ লিগে মেলবোর্ন রেনেগেডসের হয়ে খেলতে অস্ট্রেলিয়া যাবেন তিনি। মোহাম্মদ হাফিজ ফিরবেন দেশে। পাকিস্তান এরই মধ্যে টি-টোয়েন্টি সিরিজ হেরে গেছে, ২-০ তে পিছিয়ে থেকে শেষ ম্যাচে তারা নামবে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে।

দুই ম্যাচের টেস্ট দল: শান মাসুদ, আবিদ আলী, ইমাম উল হক (প্রথম টেস্টে নেই), আজহার আলী, বাবর আজম ((অধিনায়ক ও প্রথম টেস্টে নেই), হারিস সোহেল, ফাওয়াদ আহমেদ, ইমরান বাট, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সরফরাজ আহমেদ (উইকেটকিপার ও প্রথম টেস্টের অধিনায়ক), ফাহিম আশরাফ, শাদাব খান, ইয়াসির শাহ, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শাহীন আফ্রিদি, সোহেল খান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury