1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

নিউ জিল্যান্ডের প্রয়োজন ৭, পাকিস্তানের ৩০২

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৩৭০ বার দেখা হয়েছে

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট জয়ের জন্য নিউ জিল্যান্ডের মাত্র সাত উইকেট প্রয়োজন। অন্যদিকে হার ঠেকিয়ে জয় পেতে হলে পাকিস্তানকে করতে হবে অসাধ্য সাধন। জয়ের জন্য তাদের প্রয়োজন ৩০২ রান।

মাউন্টমাঙ্গানুইয়ে দ্বিতীয় ইনিংসে কিউইদের দেওয়া বিশাল লক্ষ্যের সামনে ব্যাটিং করতে নেমে তিন উইকেটে ৭১ রান করে চতুর্থ দিন শেষ করে। ক্রিজে আছেন আজহার আলী (৩১) ও ফাওয়াদ আলম (২১) রানে। জয় পেতে হলে এই সাত উইকেট নিয়ে তাদের পাড়ি দিতে হবে। আর কাল ৫ম দিন কাটিয়ে দিতে পারলে ম্যাচ হবে ড্র।

৩৭৩ রানের জবাব দিতে নেমে কোনো রান না করেই ফেরেন দুই ওপেনার শান মাসুদ ও আবিদ আলী। সফরকারীদের জন্য এটা ছিল বড় ধাক্কা। তিনে নামা আজহার আলীর বিচক্ষণ ব্যাটিংয়ে অবশ্য ধস থেকে মুক্তি পায় মিসবাউল হকের দল। তার সঙ্গে ক্রিজে আছেন ফাওয়াদ আলম।

আজহার ১১৭ বলে তিনটি চারের মারে ৩৪ রান করেন। আর ৫৫ বলে ৪টিউ চারে ২১ রানের ইনিংস খেলেন ফাওয়াদ। মাঝে হারিস সোহাইল আউট হয়েছেন ৯ রান করে। দুটি উইকেট নিয়েছেন টিন সাউদি ও একটি উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট।

এর আগে প্রথম ইনিংসে কেন উইলিয়ামসনের সেঞ্চুরিতে ৪৩১ রানের পাহাড় গড়ে কিউইরা। জবাবে প্রথম ইনিংসে ২৩৯ রানে গুটিয়ে যায় পাকিস্তান। ২৪১ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ১৮০ রান করে ইনিংস ঘোষণা করে নিউ জিল্যান্ড। পাকিস্তানের সামনে দ্বিতীয় ইনিংসে টার্গেট দাঁড়ায় ৩৭৩ রানের।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury