1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের সড়কে ঝরল তিন প্রাণ

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ২৬৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় শ্রমিকসহ তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ জন। বুধবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসস্ট্যান্ড ও সদর উপজেলার হিজুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন জন হলেন মানিকগঞ্জ সদর উপজেলার গাবতলী এলাকার আলম মিয়া, একই এলাকার সিদ্দিক মিয়া ও টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ফাইজপুর গ্রামের আজিজুর রহমান।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খাঁন বলেন, বুধবার সকালে পিকআপের ওপর মেশিন নিয়ে কাজে যাচ্ছিলেন কয়েক জন নির্মাণ শ্রমিক। রাস্তা খারাপ হওয়ায় হিজুলী এলাকায় পিকআপটি উল্টে যায়।

এতে মেশিনের নিচে চাপা পড়ে দুই শ্রমিক মারা যান। গুরুতর আহত হন আরও পাঁচ জন। তাদের মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি পাঠানো হয় ওই হাসপাতালের মর্গে।

মানিকগঞ্জ ট্রাফিক পুলিশের সার্জেন্ট রফিকুল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার ফুট ওভারব্রীজের কাছে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেল চালক আজিজুর রহমানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আজিজের মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে এ ঘটনায় কাভার্ডভ্যানটি ও তার চালককে শনাক্ত করতে পারেনি পুলিশ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury