1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

মুখোমুখি টাইগার-যশ

  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৩৯৩ বার দেখা হয়েছে

বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন টাইগার শ্রফ ও যশ। একই দিনে যথাক্রমে মুক্তি পাচ্ছে তাদের ‘হিরোপান্তি টু’ ও ‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’।

কন্নড় অভিনেতা যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ টু’। শুক্রবার (২৯ জানুয়ারি) এই সিনেমা মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে। আগামী ১৬ জুলাই প্রেক্ষাগৃহে আসছে এটি।

‘রকিং স্টার’ হিসেবে পরিচিত যশ। তার এই সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। এছাড়া সিনেমাটিতে অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। পর্দায় যশ ও সঞ্জয়ের লড়াই দেখার প্রতীক্ষায় দর্শক।

অন্যদিকে, একই দিনে মুক্তি পাবে টাইগার শ্রফ অভিনীত ‘হিরোপান্তি টু’। এতে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন টাইগার ও তারা সুতারিয়া। ‘হিরোপান্তি টু’ পরিচালনা করছেন আহমেদ খান।

সিনেমা প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘প্রত্যাশার চেয়ে এটির চিত্রনাট্য একটু বড় হয়ে গেছে। চূড়ান্ত প্রস্তুতির জন্য কাজ চলছে। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা বচ্চন পান্ডে সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। অক্ষয় কুমার অভিনীত এই সিনেমা নিয়ে নির্মাতারা অনেক পরীক্ষা নিরিক্ষা করছেন। একই কৌশল হিরোপান্তি টু সিনেমার ক্ষেত্রেও প্রয়োগ করা হবে।’

করোনা মহামারির জন্য সিনেমার শুটিং শুরুতে দেরি হচ্ছে জানিয়ে সূত্রটি বলেন, ‘আশা করছি, আগামী মার্চ থেকে শুটিং শুরু হবে। আমি পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার অপেক্ষায় আছি। এই সময় যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে যাওয়া কিছুটা ঝুঁকিপূর্ণ। শুটিং লোকেশনেও কিছুটা পরিবর্তন হতে পারে।’

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘হিরোপান্তি’ সিনেমার সিক্যুয়েল ‘হিরোপান্তি টু’। প্রথম সিনেমায় টাইগারে সঙ্গে ছিলেন কৃতি স্যানন। এটি ছিল তাদের প্রথম সিনেমা। অন্যদিকে, ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury