1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

প্রেমের ফাঁদে ফেলে দুই কিশোরীকে গণধর্ষণ, আটক ৬

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬০ বার দেখা হয়েছে
                                                                                                     দুই কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ছয় যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার:

মুন্সিগঞ্জের লৌহজংয়ে প্রেমের ফাঁদে ফেলে দুই কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গিয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার ভোরে ছয় যুবককে গ্রেফতার করে লৌহজং থানা পুলিশ।

আটক ছয় যুবক হলেন উপজেলার মেদিনী মন্ডল ইউপির উত্তর যশলদিয়া গ্রামের মাসুদ শেখের ছেলে অমায়িক, একই গ্রামের রহিম শেখের ছেলে রনি শেখ, শরিয়তপুরের জাজিরা উপজেলার সোবাহানদি মাদবরকান্দির চাঁন মিয়া শেখের ছেলে জীবন শেখ, শ্রীনগর উপজেলার ষোলঘর গ্রামের মো. মাসুদ আলী শেখের ছেলে আদনান, মৃত শাকিব হোসেনে ছেলে কাইফি মীর ও মেদিনী মন্ডল ইউনিয়নের যশলদিয়া গ্রামের আবদুস সালাম বেপারীর ছেলে রবিন।

জানা যায়, ঢাকার কেরাণীগঞ্জের ষষ্ঠ শ্রেণি ও দশম শ্রেণির দুই কিশোরির ফেসবুকে পরিচয় হয় আদনান ও রিফাতের সঙ্গে। কিছুদিন পরে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। পরে গত মঙ্গলবার রাত ১০ টার দিকে প্রেমিক ওই কিশোরী দুজনকে শিমুলিয়া ঘাটে ঘুরতে নিয়ে আসেন। ঘাটে ঘুরানো শেষে গভীর রাতে যশলদিয়া পুনর্বাসন কেন্দ্রের নির্জন একটি ঘরে নিয়ে গিয়ে দলবদ্ধভাবে একাধিকবার ধর্ষণ করে। এরপর বুধবার কিশোরী দুটি কেরাণীগঞ্জের তাদের বাসায় চলে যান। কিশোরির পরিবার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় বিষয়টি অবহিত করেন। পরে কেরাণীগঞ্জ থানা পুলিশ লৌহজং থানা পুলিশকে জানালে গত বুধবার রাত ৯টা থেকে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে ছয়জন যুবককে গ্রেফতার করা হয়।

লৌহজং থানার ওসি মো. আলমগীর হোসাইন জানান, ঘটনার বিবরণ পেয়ে বুধবার রাত থেকে সারারাত অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে ছয় যুবককে আটক করা হয়। এ বিষয়ে লৌহজং থানায় সাতজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury