1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

ভাই পেয়ে আনন্দে আত্মহারা আলায়না-ইরাম: সাকিব

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৩৮৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

দুই কন্যার পর এবার প্রথমবারের মতো পুত্র সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। গতকাল সোমবার (১৫ মার্চ) সন্ধ্যায় সাকিব-শিশিরের ঘর আলো করে পৃথিবীতে আসে তাদের তৃতীয় সন্তান।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে দোয়া চেয়েছেন পুত্রের জন্য। এ সময় তিনি জানিয়েছেন, ভাইকে পেয়ে আনন্দে আত্মহারা তার দুই কন্যা আলায়না হাসান অব্রি ও ইরাম হাসান।

ফেসবুকে সাকিব লেখেন, ‘আল্লাহর অশেষ দয়ায় সোমবার সন্ধ্যায় (১৫ মার্চ) আমরা পুত্র সন্তান পেয়ে ধন্য হয়েছি। নিজের  ভাইকে পেয়ে আনন্দে আত্মহারা আলায়না-ইরাম। শিশির ও ছেলে দুজনেই সুস্থ আছে। আপনাদের অগণিত আশীর্বাদের জন্য ধন্যবাদ। আমাদের জন্য সর্বদা প্রার্থনা করবেন।‘

সাকিবের স্ট্যাটাস দেওয়ার আধঘণ্টার মধ্যেই প্রায় ৬০ হাজার লাইক পড়ে। শেয়ার হয় পাঁচশতাধিক। মন্তব্যের ঘরে পড়তে থাকে অজস্র মন্তব্য। তাকে অভিনন্দন জানিয়েছেন ভক্ত হতে শুরু করে সতীর্থরা। যেমন সতীর্থ পেসার রুবেল হোসেন লেখেন, ‘আলহামদুলিল্লাহ, অভিনন্দন। শিশুরা আল্লাহর পক্ষ থেকে সত্যিকারের উপহার।‘

এক বছরের ব্যবধানে সাকিব দুই সন্তানের বাবা হন। ২০২০ সালের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা ইরাম হাসানের জন্ম হয়। এরপর এই বছরের প্রথম দিনই স্ত্রী শিশিরের বেবি বাম্পে চুম্বনরত অবস্থায় সাকিব একটি ছবি প্রকাশ করে তৃতীয় সন্তানের ইঙ্গিত দেন।

২০১২ সালের স্মরণীয় ১২.১২.১২ তারিখে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তাদের প্রথম সন্তান আলায়ানা হাসান অব্রির জন্ম হয় ২০১৫ সালের ৯ নভেম্বর।

স্ত্রীর পাশে থাকার জন্য বাংলাদেশ দলের নিউ জিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের পর তিনি যুক্তরাষ্ট্রে চলে যান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury