1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান।

  • প্রকাশের সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ২৯৮ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

মানিকগঞ্জ জেলার সদর থানাধীন নবগ্রাম ইউনিয়নের অন্তরগত ধলাই-সরুপাই বাজার স্থিতো সমাজের কিছু মানবিক ব্যক্তিবর্গ নিয়ে একটি অরাজনৈতিক, অসাম্প্রদায়িক, মানবিক সেবা মুলক মানবিক সংগঠন “”মানুষের পাশে “” প্রতিষ্ঠিত হয়।

তাদের উদ্দ্যোগে ১২ই মে বুধবার সকাল ১০টার দিকে নবগ্রাম এলাকায় দুস্থ অসহায় পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে সামাজের কল্যানে নিয়োজিত ব্যাক্তিবর্গের অর্থায়নে চৌত্রিশ (৩৪) টি পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান করা হয়েছ।

সহায়তা গ্রহনকারীরা জানান, এই সহায়তা পেয়ে তারা আনন্দিত ও এই সহায়তা কাজে লাগিয়ে তারা স্বাবলম্বী হওয়ার চেষ্টা করবেন।

সংগঠনের সভাপতি মোহাম্মদ মজিবুর রহমান জানান এই সহায়তার মাধ্যমে সমাজ থেকে যেন দুস্ত পরিবার স্বাবলম্বী হতে পারে এবং পরবর্তী সময়ে আর যেন সহায়তা গ্রহণ না করতে হয় এই লক্ষ্যে তাদের এই ভিন্ন কার্যক্রম।

“”মানুষের পাশে “” সংগঠনের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম খান রিমন বলেন, যেন- দুঃখীর মুখে ফোটাবো হাসি; অসহায় মানুষের পাশে আমরা আছি….. এই স্লোগান কে সামনে রেখেই আমাদের সংগঠন প্রতিষ্ঠা করিয়াছি। সমাজের কিছু অসহায় পরিবারকে ভিক্ষাবৃত্তিকে নিরুৎসাহিত করে যাতে করে নিজে নিজেই স্বাবলম্বী হইতে পারে, আমাদের “”মানুষের পাশে”” সংগঠনের মাধ্যমে সহায়তা করে তাদেরকে স্বাবলম্বী করাই আমাদের প্রধান স্বপ্ন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury