1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

ঈদ ফিতরের দিনে মানিকগঞ্জে ব্যক্তিগত উদ্যাগে দুই শতাধিক দুস্থ মানুষের মাঝে খাবার বিতরন করেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ৩৮৬ বার দেখা হয়েছে

 

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ

পবিত্র ঈদুল ফিতরের দিনে দুই শতাধিক মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাবার বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

ঈদের দিন জেলা শহরের বেশ কয়েকটি স্পটে ছিন্নমূল, দু:স্থ মানুষদের মাঝে পুলিশ সুপারের পক্ষে খাবার বিতরণ করেন জেলা বিশেষ শাখার এসআই হারেস শিকদার।

তিনি জানান, পুলিশ সুপার রিফাত রহমান ও তার সহধর্মীনির ব্যক্তিগত অর্থায়নে দুই শতাধিক ভাসমান দু:স্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। রমজানের পুরো মাস জুড়েই পুলিশ সুপারের ব্যক্তিগত অর্থায়নে প্রতিদিন শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এদিকে পুলিশ সুপারের এমন মানবিক কাজে প্রশংসা করেছেন সুশিল সমাজের প্রতিনিধিরা।

পুুলিশ সুপার রিফাত রহমান জানান, করোনাকালীন এই অতিমারিতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। অসহায় দু:স্থ মানুষের জন্য মানবিক দিক বিবেচনা করেই রমজানের পুরো মাস জুড়ে ইফতার বিতরণ করা হয়েছে। সেই ধারাবাহিকতায় ঈদের দিনও শতাধিক ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

তিনি করোনাকালীন এই সময়ে সমাজের বিত্তবান মানুষদের দু:স্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহবান জানিয়ে বলেন, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাতেই করোনা ভাইরাসকে মোবাবেলা করতে হবে।

এসময় তিনি সকলকে স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখার জন্যও অনুরোধ করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury