1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক পথচারীর মৃত্যু

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৩১৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ সদর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন।

রবিবার বিকেলে মহাসড়কের বাগজান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত পথচারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। আহত ব্যক্তিরা হলেন, মোটরসাইকেলে চালক রাকিব হোসেন (১৮) এবং প্রাইভেটকারের চালক মোস্তাফিজুর রহমান (৪৩)।

গোলড়া হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে পাটুরিয়া ঘাট থেকে যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল একটি প্রাইভেটকার। বিকেল চারটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের বাগজান এলাকায় একটি মোটরসাইকেল সড়কে উঠতে ছিল। এ সময় প্রাইভেটকারটি মোটরসাইকেল ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীকে চাপা দেয়। এতে পথচারী গুরুতর আহত হন।

এই ঘটনায় আহত মোটরসাইকেল চালক রাকিব (১৮) ও প্রাইভেটকার চালক মোস্তাফিজুর (৪৩) ও পথচারীকে উদ্ধার জেলা সদর হাসপাতালে পাঠায় গোলড়া হাইওয়ে থানার পুলিশ।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, হাসপাতালে পাঠানোর পর অজ্ঞাত পরিচয়ের ওই পথচারীর মৃত্যু হয়। এ ঘটনায় প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury