1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে ইয়াবাসহ এক ইউপি সদস্য আটক

  • প্রকাশের সময় : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৫৫৫ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি,

মানিকগঞ্জে ইয়াবাসহ ইউপি সদস্য মনোয়ার হোসেনকে (৩৫) আটক করেছে র‌্যাব। রবিবার দুপুরে সাটুরিয়া উপজেলার কামতা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মনোয়ার হোসেন কামতা গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে। তিনি উপজেলার ধানকোড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ সিপিসির এএসপি উনু মং জানান, গোপন সংবাদের ভিত্তিতে কামতা এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলের টুলবক্স থেকে ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury