1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

ফিরেই বাজিমাত অপূর্ব-তিশার

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৩৫৭ বার দেখা হয়েছে

এক সময়ের দর্শকনন্দিত জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা। দীর্ঘ ১৩ বছর পর একসঙ্গে কাজ করেছেন তারা। ঈদুল ফিতরে প্রচার হয়েছে এ জুটির ‘রক রবীন্দ্র’ ও ‘অহং’ নামে দুটি নাটক।

টেলিভিশনে প্রচারের পর ‘রক রবীন্দ্র’ নাটকটি ইউটিউবে মুক্তি পেয়েছে। নাটকটি দেখে দর্শকরা এই জুটির অভিনয়ের প্রশংসা করছেন। একদিনেই নাটকটির ভিউ এক মিলিয়ন ছাড়িয়েছে। এ যেন ফিরেই বাজিমাত করলেন তিশা-অপূর্ব।

মন্তব‌্য করেও দর্শকরা অভিব‌্যক্তি প্রকাশ করছেন। একজন লিখেছেন, ‘দীর্ঘ ১২/১৩ বছর পর আমাদের প্রিয় জুটি অপূর্ব ও তিশার প্রত্যাবর্তনে আমরা যারপনাই অনেক বেশি খুশি। ফিরেই উপহার দিলেন খুব সুন্দর মিষ্টি রোমান্টিক কমেডি নাটক।’ আরেকজন লিখেন, ‘মহিদুল মহিম পরিচালিত ‘রক রবীন্দ্র’ দেখে বেশ ভালো লাগলো। রবীন্দ্রসংগীতের সঙ্গে রক জমে পুরো ক্ষীর। অপূর্ব-তিশা জুটির রসায়নও চমৎকার লেগেছে। মনেই হয়নি ১৩ বছর পর কাজ করেছে তারা।’ এমন অসংখ‌্য মন্তব‌্য জমা হয়েছে ইউটিউবের কমেন্ট বক্সে।

দর্শকদের সাড়া পেয়ে উচ্ছ্বসিত নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘অপূর্ব ভাইয়ার সঙ্গে আমার অনেক কাজ করা হলেও তিশা আপুর সঙ্গে এটাই প্রথম কাজ ছিল। আমার সব সময় চেষ্টা থাকে দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার। আলহামদুলিল্লাহ দর্শকদের খুবই ভালো সাড়া পাচ্ছি। সবারই কাজটি খুব পছন্দ হয়েছে।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury