1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

ঘিওরে এলজিএসপির আওতায় সড়কের সিসি ঢালাই কাজের উদ্বোধন

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৩২৩ বার দেখা হয়েছে

মোঃ সাইফুল ইসলাম,স্টাফ রিপোর্টার,

মানিকগঞ্জ ঘিওরে এলজিএসপির -২০২০-২১ অর্থ বছরের আওতায় প্রায় ১৫টি গ্রামের চলাচলের জন্য সড়কের সিসি ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে মাকিগঞ্জের ঘিওর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এবং এলাকাবাসীর সহযোগীতায় বৈলট পূর্ব কুশুন্ডা জামে মসজিদ থেকে মোতাহার হোসেনের বাড়ী পর্যন্ত সি,সি ঢালাই সড়কের কাজের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এ কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য এড্যাঃ মোতাহার হোসেন সাজু। এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও মহীলা আওয়ামীলীগের সভাপতি কাজী মাহেলা, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, সংরক্ষিত আসনের মহিলা মেম্বার নিলুফা ইয়াসমিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য, এই সড়কের নির্মান কাজের ব্যয় ধরা হয়েছে ৪ লক্ষ ৬২ হাজার টাকা। স্থানীয় সরকারের এলজিএসপি-২০২১ প্রজেক্ট থেকে এই অর্থায়ন করা হচ্ছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury