1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

পদ্মায় ট্রলার ডুবি: শিশুর মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ২৭৬ বার দেখা হয়েছে

ছবি: সংগৃহীত


 স্টাফ রিপোর্টার:
শরীয়তপুরের জাজিরায় মাঝিরঘাট-শিমুলিয়া নৌপথে একটি যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। শুক্রবার রাতে জাজিরা উপজেলার কুন্ডেরচর আব্দুল মল্লিকের কান্দি এলাকার পদ্মা নদী থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।নিহত খাদিজা আক্তার বরগুনা সদর উপজেলার পাথাঘাটা গ্রামের মো. বজলু মিয়া ও শাহীনুর আক্তার দম্পতির মেয়ে।

জাজিরা থানার তদন্ত ওসি মিন্টু মন্ডল জানায়, বৈরী আবহাওয়ার কারণে মঙ্গলমাঝির ঘাট-শিমুলিয়া নৌপথে সব ধরনের নৌযান বন্ধ রয়েছে। এ কারণে কয়েকজন ব্যক্তি জাজিরার পালেরচর এলাকা থেকে একটি মাছ শিকারের ট্রলারে করে পদ্মা পাড়ি দিচ্ছিলেন। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে ১৫ জন যাত্রী নিয়ে ট্রলারটি পালেরচর ঘাট থেকে ছেড়ে যায়। পাঁচটার দিকে পদ্মা নদীর মাঝে প্রবল স্রোত ও ঢেউয়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। স্থানীয় বিভিন্ন নৌযান ১১ জনকে জীবিত উদ্ধার করে।

তাদের মধ্যে ৬ জনকে চিকিৎসার জন্য জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সন্ধ্যার দিকে বাবুরচর এলাকা থেকে নৌ-পুলিশ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান আকনের মরদেহ উদ্ধার করে। চার জনের মধ্যে দুই জনের মরদেহ উদ্ধার হলেও এখনো নিখোঁজ রয়েছে ইমাম হোসেন ও রমজান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury