1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

ঢাকা থেকে অপহৃত স্কুলছাত্রী মানিকগঞ্জে উদ্ধার, ১ যুবক আটক

  • প্রকাশের সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৩৫৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :  

ঢাকার কচুক্ষেত থেকে অপহৃত নবম শ্রেণির এক স্কুলপড়ুয়া ছাত্রীকে মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় শান্ত রানা ওরফে শাহিন (২০) নামে এক যুবককে আটক করা হয়।

রোববার (৩০ মে) দুপুরের দিকে মানিকগঞ্জ র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার এএসপি উনু মং বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার মধ্যরাতে জেলার দৌলতপুর উপজেলার চক মিরপুর এলাকা থেকে উদ্ধার হয় ওই স্কুলছাত্রী।
অপহরণের সঙ্গে জড়িত থাকার দায়ে আটক শান্ত মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার সমেতপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

এএসপি উনু মং জানান, ফেসবুকের মাধ্যমে শান্তর সঙ্গে ওই স্কুলছাত্রীর পরিচয় হয়। এরপর তারা ঢাকার কচুক্ষেত এলাকায় দেখা করে। এসময় ওই স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে আসে শান্ত।

পরে দৌলতপুর উপজেলার চক মিরপুর এলাকায় শান্তর মামার বাড়িতে রাখে ওই স্কুলছাত্রীকে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে শান্তসহ মেয়েটিকে উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury