1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

গৌরীপুর পৌরসভায় করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন শুরু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৩৫৬ বার দেখা হয়েছে

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

প্রযুক্তির বাইরে থাকা সাধারণ মানুষকে ভ্যাকসিন সেবার আওতায় আনতে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশনের উদ্যোগ নিয়েছে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা।
মঙ্গলবার বেলা ১১টায় পৌরসভা কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের উদ্বোধন করেন পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।
খোঁজ নিয়ে দেখা গেছে  গৌরীপুর পৌরসভা কার্যালয়ে অস্থায়ী ক্যাম্প করে স্বাস্থ্যবিধি মেনে করোনা করোনা ভ্যাকসিনের অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশনের কাজ শুরু করা হয়েছে। ৩০ বছরের উপরে টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর নিয়ে আসলেই অনলাইনে নিবন্ধন করে টিকার প্রিন্টকার্ড দিয়ে দেয়া হচ্ছে। ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত পর্যন্ত ফ্রি রেজিস্ট্রেশন করা হবে।
মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন রেজিস্ট্রেশন ছাড়া করোনা ভ্যাকসিন নেয়ার সুযোগ নেই। তাই প্রযুক্তির বাইরে থাকা জনসাধারণকে করোনা টিকা নিতে উৎসাহিত করতে  ফ্রি রেজিস্ট্রেশন চালু করা হয়েছে। এসময় তিনি জনসাধারণকে করোনায় আতঙ্কিত না হয়ে টিকা গ্রহণের আহŸান জানান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রবিউল ইসলাম বলেন করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশনের উদ্যোগটি প্রশংসনীয়। যারা রেজিস্ট্রেশন করছেন তারা অবশ্যই মোবাইলে ম্যাসেজ পাওয়ার পর নির্ধারিত দিনে টিকা নিতে স্বাস্থ্যকমপ্লেক্সে আসবেন।
রেজিস্ট্রেশন ক্যাম্প উদ্বোধনকালে উপস্থিত ছিলেন  পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, দেলোয়ার হোসেন বাচ্চু, জিয়াউর রহমান জিয়া, নূরুল ইসলাম নূরু, নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার, সাহেলা আক্তার প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury