1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

মানিকগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৩৬৬ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

স্বাস্থবিধি মেনে সীমিত পরিসরে  মানিকগঞ্জে  আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকালে মানিকগঞ্জ স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে দলীয়  ও জাতীয় পতাকা উত্তোলন করেন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জনানো হয়।

এসময় উপস্থিত ছিলেন  জেলা যুবলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক , জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক  ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সেলিম পারভেজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম চৌধুরী রানা, সাবেক সাধারন সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিদুজ্জামান মহিদ, জেলা পরিষদের সদস্য ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল বাশার,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাডভোকেট সাদেকুল ইসলাম সোহা, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা  ইনামুল ইসলাম সাকিব , সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো: আনোয়ার হোসেন, জেলা আওয়ামী প্রজন্মলীগের সাধারন সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা প্রদীপ বসুসহ অন্যান্য নেতাকর্মীরা।

এসময় নেতাকর্মীরা বলেন, দেশে এখন করোনা সংক্রামণ দিন দিন বেড়েই চলছে। তাই আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অতিপ্রয়োজন ছাড়া আমরা কেউ ঘর থেকে বের হবো না। অতি প্রয়োজনে বাহিরে গেলে আমরা যেন সকলে অবশ্যই মাস্ক পড়ি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আবজালুর রহমান বাবুর দিকনির্দেশনা মোতাবেক  সকল কর্মসূচী  পালন করে  দলকে শক্তিশালী করবো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury