1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

লকডাউন উপেক্ষা করে ঘিওর হাটে মানুষের ঢল

  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৪১৮ বার দেখা হয়েছে
মো, মহিদ
করোনার সংক্রমণরোধে চলমান কঠোর বিধি-নিষেধের মধ্যে মানিকগঞ্জের ঘিওর উপজেলায়  বসেছে  সাপ্তাহিক ঘিওর  হাট। হাটে উপজেলার বিভিন্ন এলাকা ও চরাঞ্চল হতে কয়েক হাজার মানুষের আগমন ঘটেছে। হাটে মানা হচ্ছে না কোনো প্রকার স্বাস্থ্যবিধি, অনেকের মুখে নেই মাস্ক। ফলে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার আশঙ্কা থেকে যাচ্ছে।
বিধিনিষেধ উপেক্ষা করে বুধবার (২৮ জুলাই) ভোর থেকেই  হাট বসেছে। হাটে উপজেলার বিভিন্ন এলাকাসহ পার্শ্ববর্তী জেলা থেকে হাজারো মানুষের সমাগম ঘটেছে।
সরেজমিনে দেখা যায়, সকাল থেকে দুপুর পর্যন্ত হাটে গাদাগাদি করে ছিল ক্রেতা-বিক্রেতার অবস্থান। অধিকাংশ মানুষের মুখেই ছিল না মাস্ক, উপেক্ষিত হচ্ছে স্বাস্থ্যবিধি। হাট উপলক্ষ্যে ঘিওর বাজারের বেশিরভাগ দোকানই অর্ধেক সাটার ছিল খোলা।
ঘিওর উপজেলার কুলহারা গ্রামের মোঃবিরাজ বলেন হাট করা দরকার তাই এসেছিলাম।হাট বসবে এমন খবর জেনেই তিনি হাটে এসেছেন বলে জানান।
দৌলতপুর উপজেলার মানদাত্তা গ্রামের মোচন বেপারী বলেন,লকডাউন তো চলে শহরে। আমাগো গিরামে কোন লকডাউন নাই।এসময় তার মুখেও ছিলোনা মাক্স।
ঘিওর বাজার কমিটির সভাপতি হামিদুর রহমান বলেন, আমরা বাজারের সব দোকান বন্ধ রেখেছি। প্রশাসনের পক্ষ থেকেও  কঠোর নজরদারি রয়েছে। তবুও যদি মানুষ আসে তাহলে আমাদের কিছুই করার থাকে না।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury