1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, দুই বন্ধু আটক ঘরে দেড় লাখ ইয়াবা, আটক নারী গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ বাংলাদেশের বিশ্বকাপের স্বপ্নসারথি কারা? বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি

মানিকগঞ্জে মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেলো জনতা ব্যাংকের কর্মচারীর

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১২৫২ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ হারিয়েছেন জনতা ব্যাংকের মানিকগঞ্জ কর্পোরেট ব্রাঞ্চের কর্মচারীর মোঃ আবুল হোসেন মিয়া (৫৪)।

সোমবার (২ আগস্ট) দুপুরে মানিকগঞ্জ জেলা শহরের বেউথা সেতুর উত্তর পাড়ের ঢালে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোঃ আবুল হোসেনের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রামে।

নিহতের ছেলে আকাশ আহমেদ বলেন, ‘আমার বাবা বাইসাইকেলযোগে প্রতিদিন বাড়ি থেকে অফিসে যাতায়াত করেন। আজ বেলা পৌনে দুইটার দিকে অফিস শেষে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। বেলা দুইটার দিকে তিনি বেউথা সেতুর ঢালে আসামাত্র বিপরীত দিক থেকে আসা উচ্চগতিসম্পন্ন একটি মোটরসাইকেল আমার বাবাকে ধাক্কা দিলে তিনি সাইকেলসহ সেতুর ঢালে পড়ে যান। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায়, কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার শ্যামলী নিউরোসায়েন্স হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পর বিকেল সাড়ে পাঁচটার দিকে চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।’

দুর্ঘটনার সময় স্থানীয় ওই মোটরসাইকেলের চালককে আটক করলে তিনি নিজেকে মানিকগঞ্জ সদর থানার পুলিশ সদস্য পরিচয় দিয়ে চলে যায় বলে অভিযোগ করেন আকাশ আহমেদ।

তবে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবী করেন মানিকগঞ্জে সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আকবর আলী খান। তিনি বলেন, বিপদ থেকে বাঁচার জন্য কেউ হয়তো প্রতারণার আশ্রয় নিয়ে পালিয়ে গেছেন। এই দুর্ঘটনার ব্যাপারে কেউ আমাদেরকে এখনও জানায়নি। তবে যতদুর শুনেছি, একটি মোটরসাইকেল তাকে ধাক্কা মেরে চলে গেছে। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। মানিকগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার পর তিনি মার গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায়, ময়নাতদন্ত ছাড়াই তারা পারিবারিকভাবে জানাজা শেষে দাফন করছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury