1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতা উদ্ধারসহ চার ডাকাতকে গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৭২৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জে রাইজিং নিট টেক্সটাইলস লি: নামে একটি পোশাক কারখানার ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতা উদ্ধারসহ চার ডাকাতকে গ্রেপ্তার করছে পুলিশ।
বুধবার বেলা তিনটার দিকে জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা।
গ্রেপ্তারকৃতরা হলো, টাঙ্গাইলের বাইশকাইল গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুল করিম (৩৮), পাবনার গঙ্গারামপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে রেজাউল (৩২), ঢাকার আশুলিয়া উপজেলার গাজীচট গ্রামের লস্কর রহমানের ছেলে ওবায়দুল (৩২) ও মাগুরিয়ার জাঙ্গালিয়া গ্রামের রুস্তম শেখের ছেলে লিটন শেখ (৩৬)।
ভাস্কর সাহা জানান, গত ১ আগস্ট ভোরে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী এলাকায় ওই পোশাক কারখানায় অজ্ঞাতনামা ১২/১৩ জনের একদল ডাকাত প্রবেশ করে। ডাকাতরা সিকিউরিটি গার্ডদের মারধোর করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে তাদের হাত-পা বেঁধে রেজিষ্ট্রেশন বিহীন একটি কাভার্ডভ্যানে ৪৩ লক্ষ ৪৩ হাজার ৫৬৩ টাকার সুতাসহ অন্যান্য জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়।
পরে সাটুরিয়া থানায় মামলা হলে গতকাল মঙ্গলবার ঢাকার আশুলিয়া ও তার আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury