1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

মানিকগঞ্জে অবৈধভাবে বালু তোলার অপরাধে জেল-জরিমানা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৪২৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের পাচবারইল জনবসতি এলাকা থেকে বালু তোলার অপরাধে চারজনকে জেল ও তিনজনকে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ শুক্রবার এ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন।

জানা গেছে, সদর উপজেলার পাচবারইল এলাকাটি আবাসিক। এর পাশ দিয়ে বয়ে গেছে কালিগঙ্গ নদী। পাচবারইল এলাকা থেকে এক কিলোমিটারের মধ্যে নদীর তলদেশ বিক্রির উদ্দেশে বালু তোলা হচ্ছিল আজ। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন ইউএনও মোহাম্মদ ইকবাল হোসেন।

অবৈধভাবে বালু উত্তোলনের জন্য বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী চারজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন ইউএনও। এ ছাড়া আরও তিনজনকে ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড দেন। অপর একজনকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন ইকবাল হোসেন।

এসব তথ্য নিশ্চিত করে ইউএনও ইকবাল হোসেন বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury