1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জ পৌরসভার উদ্যোগে হ্যালো বাইক,রিক্সা ও ভ্যান চালকদের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৪০৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন ঃ
১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মানিকগঞ্জ পৌরসভার পক্ষ থেকে হ্যালো বাইক, রিক্সা ও ভ্যান চালক শ্রমিকদের ত্রাণ ও নগদ অর্থ বিতরণ কর্মসূচী উদ্ধোধন করা হয়েছে।


এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো: রমজান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান,স্থানীয় সরকার শাখার উপপরিচালক মুহাম্মদ শফিকুল ইসলাম। এসময় আরোও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার সচিব মো: বজলুর রহমান, সদর থানা ওসি আকবর আলী খান, প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর আরশেদ আলী বিশ্বাস,নারী সংরক্ষিত কাউন্সিলর ডা: জেসমিন আক্তার, রাজিয়া সুলতানা, কাউন্সিলর আবু মোঃ নাহিদ,  আবুল কালাম আজাদ, মোঃ তছলিম মিয়া, শায়েখ শিবলী,মো কবির হোসেন,নুরুল ইসলাম কুইন্টাসহ অন্যান্যরা।

আজ  এবং আগামী ১১ আগস্ট এই বিতরণ কর্মসূচী চলবে।

মানিকগঞ্জ পৌরসভার ১১শ হ্যালো বাইক, রিক্সা ও ভ্যান চালক শ্রমিকদের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাউল, ২কেজি আলু ও একশত টাকা দেওয়া হয়।
ত্রাণ বিতরণকালে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, মানুষের নানা দিক বিবেচনা করে আগামী ১১ তারিখ থেকে সরকার ঘোষিত লকডাউন উঠিয়ে দেওয়ার ঘোষনা হয়েছে। তার মানে যেমন খুশি তেমনভাবে চলাচল করবেন তা নয়। করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে বাহিরে চলাফেরা করতে হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury