1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ মুন্সীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, দুই বন্ধু আটক ঘরে দেড় লাখ ইয়াবা, আটক নারী গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ বাংলাদেশের বিশ্বকাপের স্বপ্নসারথি কারা? বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও

মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির ব্যবস্থাপনায় কর্মহীন শ্রমিকদের মাঝে জেলা প্রশাসনের খাদ্য সহায়তা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৪৩৯ বার দেখা হয়েছে
এস এম আকরাম হোসেন :
মানিকগঞ্জে জেলা সড়ক পরিবহন মালিক সমিতির ব্যবস্থাপনায় কর্মহীন পরিবহন শ্রমীকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে জেলা প্রশাসন।
মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড পিটিআই প্রশিক্ষন কেন্দ্র মিলনায়তনে এ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ। বিভিন্ন পরিবহনের ৩৩০ জন শ্রমীকের মাঝে এ খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়।
এসময় জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালনায় অন্যের মাঝে অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোঃ মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ  ইকবাল হোসেন, জেলা প্রশাসকের কার্যালয়ের এনডিসি এবিএম আরিফুল হক,পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ জুলফিকার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ বলেন, সরকারের লকডাউনের ঘোষনা সহ যে কোন নির্দেশনা আমরা যথাযথভাবে পালন করে আসছি। আগামীতেও তা অব্যাহত থাকবে। মানিকগঞ্জের গর্ব
 সফল স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেকের দিকনির্দেনা মোতাবেক আমরা পরিবহন সেক্টর স্বাস্থ্যবিধি মেনে পরিচালনা করে আসছি। মন্ত্রী মহোদয়ের সহযোগিতায় জেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন শ্রমিকরা খাদ্য ও অর্থ সহায়তা পেয়েছে। এর জন্য স্বাস্থ্যমন্ত্রীকে ধন্যবাদ  ও কৃতজ্ঞতা জানাই।
 খাদ্য সহায়তা বিতরণকালে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন,আগামীকাল থেকে লকডাউন শিথিল করলেও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে বাহিরে চলাফেলা করতে হবে। সকলকে সময়মতো ভ্যাকসিন নেওয়ার জন্য আহবান জানান।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সফলভাবে  এই করোনা মহামারী থেকে দেশের মানুষকে নিরাপদ রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কোন মানুষ যাতে খাবারে কষ্ট না পায় সে ব্যপারে আমাদের নির্দেশনা দেওয়া আছে।  কারোও খাবারের প্রয়োজন হলে জেলা প্রশাসনের কন্ট্রোল নাম্বারে ফোন দিলে আমরা যাচাই-বাছাই করে ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার পৌচ্ছে দিচ্ছি। আগামীতেও  তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury