1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

সিংগাইরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত,আহত ১

  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৩৫১ বার দেখা হয়েছে
সিংগাইর প্রতিনিধি :
মানিকগঞ্জের সিংগাইরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক রাহাত(২২) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মোটরসাইকেলের পেছনে থাকা সালামকে(২৬) গুরুতর আহত অবস্থায় সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার(১১ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর পৌর এলাকার ঋষিপাড়া ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাহাত উপজেলার গোবিন্ধল কৃষানপাড়া গ্রামের মাওলানা মো.ইউসুফ মিয়ার পুত্র। আহত সালাম নিহতের চাচাত ভাই এবং একই এলাকার মো.আইয়ূব আলীর পুত্র।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, রাহাত ও তার চাচাতো ভাই সালাম মোটরসাইকেলযোগে মানিকগঞ্জ থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঋষিপাড়া এলাকায় পৌঁছালে একটি বাসকে ওভারটেক করতে গেলে মানিকগঞ্জগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রাহাত ছিটকে রাস্তার দক্ষিণ পাশের রেলিং এর সাথে মাথায় মারাত্মক আঘাত লাগলে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। সাথে থাকা অপর জন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের দু,জনকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষনা করেন এবং সালামের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার উপ-পুলিশ পরিদর্শক মো.জহিরুল হক বলেন-আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury