1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন

ঘিওরে দ্রুত বিচার আইনে ১৯ ঘন্টার মধ্যে চার্জশিট

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৫৭০ বার দেখা হয়েছে

মোঃ সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার

ছিনতাইয়ের একটি ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়েরের পর মাত্র ১৯ ঘন্টার মধ্যে তদন্ত, ছিনতাইকারী গ্রেফতার, কারাগারে প্রেরণ ও আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে দৃষ্টান্ত স্থাপন করেছে মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশ।

ছিনতাইকারী হচ্ছে- রাজবাড়ীর গোয়ালন্দ থানার সাদিপুর গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে মোঃ আদুল্লাহ আল মাসুদ (২৯)। বৃহস্পতিবার বিকেলে পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

থানার ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, ১১ আগস্ট ঘিওর উপজেলার বাষ্টিয়া গ্রামের লিমা আক্তার (২৫) পিতার বাড়ি থেকে শশুর বাড়ি যাবার পথে পুখুরিয়া বাসষ্ট্যােন্ডের পূর্ব পার্শ্বে ব্রীজের উপর পৌঁছালে একজন মোটরসাইকেল আরোহী চলন্ত অবস্থায় তার হাতে থাকা মোবাইল ফোনটি জোর পূর্বক কেড়ে নেয়।

অভিযোগ পাওয়ার পর পুলিশ সুপারের নির্দেশে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানার তত্ত্বাবধানে আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দ্রুত বিচার আইনে থানায় মামলা রেকর্ড করার পর অভিযান চালিয়ে ছিনতাই হওয়া মোবাইল এবং ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং ১৯ ঘন্টা ৫০ মিনিটের মধ্যে তদন্ত সম্পন্ন করে ছিনতাইকারীদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। যা ঘিওর থানা পুলিশের জন্য একটি মাইলফলক।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury