1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

বিআরডিবি, মানিকগঞ্জ সদর উপজেলায় প্রণোদনা ঋণের চেক বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৪৩৫ বার দেখা হয়েছে

 

এস এম আকরাম হোসেনঃ

“এসেছে পল্লীর শুভদিন বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ” এই শ্লোগানকে সামনে রেখে বিআরডিবি, মানিকগঞ্জ সদর উপজেলা কর্তৃক করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় স্বল্প সুদে ঋণ বিতরণ করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) বেলা সাড়ে ১২ টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলা পল্লী ভবনের হলরুমে
এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় ৬ জন নারী ও পুরুষ উদ্যোক্তাকে ৬,৫০,০০০(ছয় লক্ষ পঁঞ্চাশ হাজার) টাকা প্রণোদনা ঋণ প্রদান করা হয়।

উক্ত ঋণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান ও ঋণের চেক হস্থান্তর করেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসরাফিল হোসেন, বিআরডিবি মানিকগঞ্জ জেলার উপপরিচালক  মোঃ তাজ-উল ইসলাম, মানিকগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিআরডিবি’র মানিকগঞ্জ সদর উপজেলার কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি মোঃ বিপ্লব হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা  আজাদুর রহমান, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তাগণসহ অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাগণ স্বল্পসুদে প্রণোদনা ঋণ পেয়ে তাঁরা জানান আমরা খুবই আনন্দিত। স্বল্পসুদে এই ঋণ পেয়ে আমরা আমাদের আর্থিক ক্ষতি পুশিয়ে নিতে পারবো। তাঁরা বিআরডিবি’র মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে তাঁরা ভবিষ্যতে বিআরডিবি’র মাধ্যমে এই ঋণ যাতে পেতে পারেন সে বিষয়ে মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি দাবী জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury