1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

মানিকগঞ্জ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প নিয়ে জেলা প্রশাসকের সাথে মতবিনিময়

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৩৭০ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স :

মানিকগঞ্জ জেলার দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প, মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্প (২য় পর্যায়) অগ্রগতি ও কোভিড পরিস্থিতিতে বরাদ্দকৃত ত্রাণ কার্য (চাল) ও ত্রাণ কার্য (নগদ) সহ বিভিন্ন  বিষয় নিয়ে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা ও সকল উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

বৃহস্পতিবার  দুপুরে  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ  সভা অনুষ্ঠিত হয়।  এসময় উপস্থিত ছিলেন  জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আওলাদ হোসেনসহ জেলার সাত উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাবৃন্দ।

 

এসময় জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ মহোদয় বলেন,  প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো সঠিকভাবে দ্রুত বাস্তবায়ন করতে হবে।

করোনা ভাইরাস পরিস্থিতিতে সৃষ্ট দুর্যেোগে  প্রধানমন্ত্রীর বিশেষ মানবিক সহায়তার আওতায় গরীব ও অভাবী মানুষ  যে দ্রুত খাদ্য সহায়তা পায় সে ব্যাপারে বিশেষ নজর রাখতে হবে।  এছাড়া ৩৩৩ নাম্বারে প্রায় এগারো শত মানুষ ফোন করে খাদ্য সহায়তা চেয়েছে গুলো দ্রুত যাচাই-বাছাই করে তাদের খাদ্য সহায়তা দেওয়ার নির্দেশনা প্রদান করেন।

সকল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে সৎ ও নিষ্ঠার সাথে সঠিকভাবে দায়িত্ব পালন করার আহবান জানান। পরে  নবাগত জেলা প্রশাসক মহোদয়কে  ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury