1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার

পাঁচ মাস পর শ্রীলঙ্কা দলে চান্ডিমাল

  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৩১০ বার দেখা হয়েছে

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শ্রীলঙ্কার আসন্ন সীমিত ওভারের সিরিজের জন্য ২২ জনের দল ঘোষণা করেছেন জাতীয় নির্বাচকরা। এই দলে প্রত্যাবর্তন হয়েছে দিনেশ চান্ডিমালের। করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশন শেষ করে স্কোয়াডের অংশ হয়েছেন কুশল পেরেরা।

এই বছরের মার্চ-এপ্রিলে শ্রীলঙ্কার ওয়েস্ট ইন্ডিজ সফরের পর থেকে জাতীয় দলের জার্সি পরেননি চান্ডিমাল। এর মধ্যে বাংলাদেশ, ইংল্যান্ড ও ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলেছে লঙ্কানরা। এবার এই অভিজ্ঞ ব্যাটসম্যানকে দলে ফিরে পেল তারা। দাসুন শানাকার নেতৃত্বে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে স্বাগতিকরা, ধনঞ্জয়া ডি সিলভা তার ডেপুটি থাকবেন।

নতুন মুখ হিসেবে দলে এসেছেন লাহিরু মাদুশানাকা, মহেশ থিকশানা ও পুলিনা থারাঙ্গা। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে এই প্রতিদ্বন্দ্বিতা চলবে ২ থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই দুই দলের শেষ আন্তর্জাতিক লড়াই।

শ্রীলঙ্কা দল: দাসুন শানাকা (অধিনায়ক), ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা, দিনেশ চান্ডিমাল, আভিষ্কা ফার্নান্ডো, ভানুকা রাজাপাকসা, পাথুম নিশানকা, চারিথ আসালানকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, কামিন্দু মেন্ডিস, মিনোদ ভানুকা, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, নুয়ান প্রদীপ, বিনুরা ফার্নান্ডো, দুষ্মন্ত চামিরা, আকিলা ধনঞ্জয়া, প্রবীণ জয়াবিক্রমা, লাহিরু কুমারা, লাহিরু মাদুশানকা, পুলিনা থারাঙ্গা, মহেশ থিকশানা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury