1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

মানিকগঞ্জে পশ্চিম সেওতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলাকাবাসীর উদ্যোগে মাদকবিরোধী সমাবেশ

  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৬৯০ বার দেখা হয়েছে
এস এম আকরাম হোসেন ঃ
মাদকের ছোবল থেকে বাঁচতে মানিকগঞ্জে গঠিত হয়েছে ‘মাদক প্রতিরোধ কমিটি’। গত রোববার রাতে জেলা শহরের পশ্চিম সেওতা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত মাদকবিরোধী সমাবেশে এই কমিটি গঠিত হয়।
জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ক্রীড়া সংগঠক কাজী এনায়েত হোসেন টিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত মাদকবিরোধী সমাবেশে উপস্থিত ছিলেন পশ্চিম সেওতার তিন শতাধিক বাসিন্দা।
সমাবেশে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার স্থানীয় ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ, আরিফুর রহমান, আব্দুস ছালাম, সিরাজুল ইসলাম, মিজানুর রহমান মির্জা, সিরাজুল ইসলাম সিরাজ মাতাব্বর,মিজানুর,খোরশেদ মোল্লা,বাহাদুর, আহাদুর রহমান আহাদ, আজাদুল ইসলাম আজম, মজিবুর রহমান, আবু মুসা, মোস্তাফিজুর রহমান প্রিন্স, আওলাদ হোসেন, কাজিমুদ্দিন কাজি ও গোলাম আজম, গিয়াস, ইত্তেফাকের সাংবাদিক মোঃ সফি আলম, মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক, মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আকরাম হোসেন,তারা মিয়া, মালেক, নবীন, মহিদুর, হায়দার, ইউসুফসহ বেশ কয়েকজন প্রবীণ ব্যক্তি।
সভায় বক্তারা বলেন, সমাজে মাদক ছেয়ে গেছে। চুরি-ছিনতাই বেড়ে গেছে। এখনই প্রতিরোধ গড়ে তুলতে হবে। অন্যথায় সমাজের শান্তি, শৃঙ্খলা বিনষ্ট হয়ে যাবে। প্রতিটি পরিবারের সন্তানদের খেয়াল রাখতে হবে, সন্তানরা কোথায় যায়, কাদেরে সঙ্গে মিশে। উপস্থিত সবাই মাদকমুক্ত সমাজ গড়ার বিষয়ে একমত পোষণ করেন এবং সকলে আন্তরিকতা ও সাহসিকতার সঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
পরে সর্বসম্মতিক্রমে কাজী এনায়েত হোসেন টিপুকে আহ্বায়ক এবং আবুল কালাম আজামকে সদস্য-সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়। কমিটিতে ১০ জন যুগ্ম-আহবায়ক এবং সাত জনকে সদস্য রাখা হয়েছে

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury