1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

তিন কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করলেন মানিকগঞ্জের ডিবি পুলিশ । আমার নিউজ

  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬৩ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি,

মানিকগঞ্জের শিবালয় উপজেলার উথুলী মোড়ে তিন কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।

বুধবার (০১ সেপ্টেম্বর) বেলা দুইটার দিকে ঢাকাগামী সেলফি পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রোঃ ব-১১-১০১৫) জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে শিবালয় উপজেলার উথুলী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের নুর ইসলামের ছেলে ছোটন শেখ (২৬)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হানিফ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসে অভিযান চালিয়ে ছোটন শেখকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে থাকা একটি স্কুলব্যাগ থেকে তিন কেজি গাজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা। এ ঘটনায় শিবালয় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury