1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

খেলবে নিউ জিল্যান্ড-আফগানিস্তান, ভারত থাকবে উদ্বিগ্ন অপেক্ষায়

  • প্রকাশের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৮৩ বার দেখা হয়েছে

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের শেষ ম্যাচে ভারত খেলবে নামিবিয়ার বিপক্ষে। ম্যাচটি সোমবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে। কিন্তু ভারতীয় দলের চোখ আজ থাকবে আবু ধাবিতে, নিউ জিল্যান্ড ও আফগানিস্তানের ম্যাচের দিকে। নামিবিয়ার বিপক্ষে নামার আগেই যে নির্ধারণ হয়ে যাবে ভারত সেমিফাইনালে যাবে নাকি যাবে না!

নিউ জিল্যান্ড ও আফগানিস্তানের ম্যাচের ফলের ওপর নির্ভর করছে ভারতের সেমিফাইনাল ভাগ্য। বাংলাদেশ সময় বিকাল ৪টায় হতে যাওয়া ম্যাচে নিউ জিল্যান্ড যদি আফগানিস্তানের কাছে হেরে যায় তবে একটি নির্দিষ্ট ব্যবধানে নামিবিয়াকে হারাতে পারলে বিরাট কোহলিরা যাবে শেষ চারে। আর নিউ জিল্যান্ড যদি জিতে যায়, ভারতের জন্য নামিবিয়া ম্যাচটি হবে আনুষ্ঠানিকতা রক্ষার।

এই জটিলতা ভারতের জন্য তৈরি হয়েছে পাকিস্তান ও নিউ জিল্যান্ডের কাছে হেরে। বলতে গেলে ছিটকেই গিয়েছিল তারা। কিন্তু আফগানিস্তান ও স্কটল্যান্ডকে উড়িয়ে দিয়ে লড়াইয়ে ফিরেছে তারা।

এখন উদ্বিগ্ন অপেক্ষায় ভারত। পারবে তো নিউ জিল্যান্ডকে আফগানিস্তান হারাতে? ভারতবাসীর প্রার্থনায় শুধু প্রতিবেশী দেশটিকে নিয়ে।

নিউ জিল্যান্ড অবশ্য আত্মবিশ্বাস নিয়ে আফগানিস্তানের মুখোমুখি হতে যাচ্ছে। জিমি নিশাম ও গ্লেন ফিলিপস টপ অর্ডারের ব্যর্থতার পর নামিবিয়ার বিপক্ষে নিজেদের প্রমাণ করেন। কিউই বোলার ট্রেন্ট বোল্ট, টিম সাউদি ও অ্যাডাম মিলনের পেস মোহাম্মদ শাহজাদ ও মোহাম্মদ নবীদের পরীক্ষা নিবেন।

তবে আফগানিস্তানের ব্যাটসম্যানরা যদি চ্যালেঞ্জিং স্কোর ছুড়ে দেয় তাহলে কঠিন হয়ে যাবে নিউ জিল্যান্ডের চ্যালেঞ্জ। কারণ রশিদ খান আর নাভিন উল হকের স্পিন ও পেস সামাল দেওয়া কঠিন হয়ে যাবে।

ভারতের চাওয়া জ্বলে উঠুক আফগানিস্তানের ব্যাটসম্যান-বোলাররা, আর নিভতে থাকা সেমিফাইনালের আশার প্রদীপ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury