1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

মানিকগঞ্জে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আমার নিউজ

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৫৫৪ বার দেখা হয়েছে

মো, মহিদ:

শুক্রবার ১২ (নবেম্বর) RAB-4, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানাধীন মানোরা এলাকায় ২০:০৫ ঘটিকা হতে ২০:৪৫ ঘটিকা পর্যন্ত একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত মাদকবিরোধী অভিযান পরিচালনা করা কালীন মানিকগঞ্জ সদর থানাধীন মমতাজ চক্ষু হাসপাতালের সামনে ফাঁকা জায়গা হতে মোঃ আব্দুল মালেক(৪০), পিতা- মোঃ জামাল, গ্রাম-জাগীর, থানা- মানিকগঞ্জ সদর,জেলা- মানিকগঞ্জ নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময় উক্ত আসামীর নিকট হতে ১১:৩০ গ্রাম নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন, মাদক বিক্রির ১৬৯০/- টাকা ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হয়।

আসামি মালেক একজন সক্রিয় মাদক ব্যবসায়ী। সে লোকচক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হিরোইন ক্রয় করে এনে মানিকগঞ্জ সদর থানা এলাকাসহ আশপাশ এলাকায় যুব সমাজের নিকট বিক্রয় করে আসছে।

অবশেষে RAB-4, সিপিসি-3 এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামিকে বর্ণিত ঘটনাস্থল হতে অবৈধ মাদকদ্রব্যসহ গ্রেফতার করতে সক্ষম হয়।উক্ত ঘটনায় ধৃত আসামির বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া অব্যাহত আছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury