1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের হরিরামপুরে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার। আমার নিউজ

  • প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২৩৫১ বার দেখা হয়েছে

মো, মহিদ:

রোববার ১৪(নবেম্বর) RAB-4, সিপিসি-3 এর একটি চৌকস আভিযানিক দল মানিকগঞ্জ জেলার হরিরাম থানা এলাকায় ১৮:২৫ ঘটিকা হতে ১৯:০৫ ঘটিকা পর্যন্ত একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা করা কালীন মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানাধীন কালাই সাকিনস্থ জনৈক আব্দুল মান্নান এর মালিকানাধীন মাইমুনা টিম্বার ট্রেডার্স এর সামনে ফাঁকা জায়গা হতে

১। মোঃ পারভেজ (৩৫), পিতা- মোঃ মিলন মোল্লা, গ্রাম- কৌরি,২। মোঃ এহছান ওরফে মিলন শেখ(৩০), পিতা-মৃত আলাউদ্দিন শেখ, গ্রাম- কদমতলা, ৩। মোঃ আরিফ(২৯), পিতা- আর্শ্বেদ মোল্লা, গ্রাম কামার ঘোনা, সর্ব থানা- হরিরামপুর, জেলা-মানিকগঞ্জ নামে ০৩ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময় উক্ত আসামীদের নিকট হতে ২৭.০০ গ্রাম নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন ও মাদক বিক্রির ১৭৪০ টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামীগণ সক্রিয় মাদক কারবারি চক্রের সদস্য।উক্ত আসামীগন দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন ক্রয় করে এনে হরিরামপুর থানা এলাকাসহ আশপাশ এলাকায় যুব সমাজের নিকট বিক্রি করে আসছে। অবশেষে RAB-4, সিপিসি-3 এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বর্ণিত ঘটনাস্থল হতে উক্ত আসামীদের গ্রেফতার করতে সক্ষম হন।

উক্ত ঘটনায় ধৃত আসামিদের বিরুদ্ধে হরিরামপুর থানায় একটি নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া অব্যাহত আছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury