1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে জেলা পুলিশের পথসভা বক্তব্য রাখেন পুলিশ সুপার গোলাম আজাদ খান

  • প্রকাশের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৩৮৬ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

আগামী ২৮ নভেম্বর ৩য় ধাপের অনুষ্ঠিতব্য মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে পথসভা করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ।

রোববার (২১ নভেম্বর) রাতে মানিকগঞ্জ সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের বিকেজি উচ্চ বিদ্যালয় মাঠে ও রাজিবপুর বাজারে এবং আটিগ্রাম ইউনিয়নের আটিগ্রাম মাঠে এ পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মুহাম্মদ হাবিবুর রহমান, সদর থানার ওসি মো. আকবর আলী খান প্রমূখ। পথসভায় মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. নজরুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন, চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীসহ সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে নির্বাচন অফিসের পাশাপাশি জেলা পুলিশ সকল প্রস্তুতি গ্রহণ করেছেন। ভোট গ্রহণের আগের দিন পর্যন্ত ও ভোট গ্রহণের দিন কেউ যাতে আইনশৃঙ্খলা ভঙ্গ করতে না পারে তার জন্য জেলা পুলিশ সজাগ রয়েছে।

আর কেউ যদি কোন ঝামেলা বা আইনশৃঙ্খলা ভঙ্গ করে তবে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। এসময় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সাধারণ ভোটাররা যাতে ভোট কেন্দ্রে গিয়ে নিজের পছন্দমত প্রার্থীকে ভোট দিতে পারে পুলিশ সুপার ভোটারদের প্রতি সেই উৎসাহ ও আশ্বাস দেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury