1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

র‌্যাগনিক হচ্ছেন ম্যানইউর ছয় মাসের কোচ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২৫২ বার দেখা হয়েছে

কোচ উলা গুনার সুলশারকে বরখাস্ত করার পর তার জায়গায় ম্যানচেস্টার ইউনাইটেডের এক নম্বর টার্গেট পিএসজির কোচ মাউরিসিও পচেত্তিনো। টটেনহ্যাম হটস্পারের সাবেক আর্জেন্টনাইন কোচও যে ইংল্যান্ডে ফিরতে আগ্রহী, তা বোঝা যাচ্ছে। কিন্তু মৌসুমের মাঝপথে তাকে ছাড়তে নারাজ ফরাসি জায়ান্টরা। তাই অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ‘জার্মান গডফাদার’ খ্যাত রালফ র‌্যাগনিককে নিয়োগ দিতে যাচ্ছে ম্যানচেস্টার ক্লাব।

এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে শোনা যাচ্ছে এই মৌসুমের বাকি সময়ের জন্য রেড ডেভিলদের ডাগ আউটে দাঁড়াবেন র‌্যাগনিক। ছয় মাসের চুক্তি করতে শুরুতে রাজি ছিলেন না। তবে অন্তর্বর্তীকালীন মেয়াদ শেষে কনসাল্টেনসির ভূমিকায় দুই বছরের চুক্তি করা হবে এমন আশ্বাসে কোচ হতে সম্মতি দিয়েছেন তিনি।

অবশ্য রোববার চেলসির বিপক্ষে প্রিমিয়ার লিগ ম্যাচে থাকছেন না র‌্যাগনিকের। ওয়ার্ক পারমিট জটিলতায় ইংল্যান্ডে আসতে পারবেন না তিনি, এই ম্যাচে তাই ডাগ আউটে থাকবেন ভারপ্রাপ্ত কোচ মাইকেল ক্যারিক।

বর্তমানে রাশিয়ান ক্লাব লোকোমোটিভ মস্কোর কনসাল্টেনসির দায়িত্বে আছেন র‌্যাগনিক। তার কোচিং ক্যারিয়ার বেশ সমৃদ্ধ। বুন্দেসলিগার পাঁচটি ক্লাবের কোচ ছিলেন, তার মধ্যে শ্যালকে ও আরবি লাইপজিগও ছিল। শ্যালকের সঙ্গে সবচেয়ে সফল তিনি, ২০০৪-০৫ মৌসুমে জার্মানির শীর্ষ ফুটবল প্রতিযোগিতায় রানার্সআপ হয়, ২০১১ সালে ডিএফবি পোকাল ও ডিএফএল সুপারকাপও জিতেছিল তারা।

২০১২ সালে র‌্যাগনিক একইসঙ্গে লাইপজিগ ও রেড বুল সলসবুর্গের ডিরেক্টর অব ফুটবল হন। চতুর্থ স্তর থেকে লাইপজিগকে বুন্দেসলিগায় উন্নীত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

বর্তমানে র‌্যাগনিক রাশিয়ান প্রিমিয়ার লিগে মস্কোর ম্যানেজার অব স্পোর্টস অ্যান্ড ডেভেলপমেন্টের দায়িত্বে, নিয়োগ পান গত জুলাইয়ে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury