1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

শিবালয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন হালিম ফকির

  • প্রকাশের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৬০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিবালয় ৩নং মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী এম,এইচ,এফ শাহারিয়া(হালিম ফকির) আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।

 

আজ (বৃহস্পতিবার ) সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কারযালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন শিবালয় উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য এম,এইচ,এফ শাহারিয়া(হালিম ফকির)।
এসময় মানিকগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মো. সেলিম মিয়া, সদস্য নুরে আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রথিন চন্দ্র সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুগলীগের আহবায়ক একেএম মিরাজ হোসেন লালন (ফকির), আওয়ামীলীগ নেতা মো. আব্বাস আলী ও বিল্লাল হোসেনসহ স্থানীয় শত শত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শিবালয় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন বলেন, হালিম ফকিরকে নৌকা প্রতীক দিলে তার বিজয় সুনিশ্চিত।পাশাপাশি শিবালয় ইউনিয়নের উন্নয়ন মুলক কাজের গতি আর বাড়বে বলে তিনি মনে করেন।
শিবালয় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.ছোবাহান আলী বলেন, হালিম ফকিরকে যদি নৌকা প্রতিক দেয়া হয় তার বিজয় নিশ্চিত। ইউনিয়নের উন্নয়নমুলক কাজ করতে আরও সহজ হবে।

শিবালয় ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল বারেক বলেন, শিবালয় ইউনিয়নের হালিম ফকিরকে নৌকা প্রতীক দিলে জয় সুনিশ্চিত।হালিম ফকিরকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
শিবালয় ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুস আলী বলেন, শাহারিয়া হালিম ফকিরকে নৌকা প্রতীক দিলে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক বিপুল ভোটে জয় লাভ করবে বলে তিনি আশাবাদী।

হলিম ফকিরের চাচা মো. নাসির উদ্দিন ফকির বলেন,আমার শ্রদ্বেয় বড় ভাই প্রয়াত আব্দুল লতিফ ফকির ছিলেন এই ইউনিয়নের চেয়ারম্যান। তিনি অত্যান্ত সুনামের সহিত দায়ীত্ব পালন করেছেন। তারই সুযোগ্য বড় ছেলে শাহারিয়া হালিম ফকির। সে এবার শিবালয় ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এবং আওয়ীমীলীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক প্রত্যাশি।আশা করি আমরা নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালি করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবো।জয় আমাদের নিশ্চিত হবেই।

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহকারী নৌকা প্রতীক প্রত্যাশী এম,এইচ, এফ শাহারিয়া(হালিম ফকির)বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং মাটি ও মানুষের নেতা আমাদের এমপি মহোদয় তিনি আমাদের এই এলাকাতে যেভাবে উন্নয়ন করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি দলীয় মনোনয়ন ফরম ক্রয় করলাম।আমি আশাবাদি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন নৌকা প্রতীক পাবো।কারণ আমি আওয়ামী পরিবারের সন্তান।আমার বাবা আওয়ামীলীগ করেছে। আমার ভাই লালন ফকির আওয়ামী যুবগীগের শিবালয় উপজেলার শাখার আহবায়ক।আমি ছাত্রলীগ করেছি, যুবলীগে ১৩বছর ছিলাম। এখন আমি ওয়ার্ড আওয়ামীলীগে আছি।আমার বাবা এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন মরহুম আব্দুল লতিফ ফকির। আমি আশাবাদী এই ইউনিয়নের জনগণ আমাদের সাথে আছে, আগামীতেও থাকবে। এই ইউনিয়নের সবাই আমাকে ভোট দিবে। আশা করি আমি নৌকা মার্কা পাবো এবং বিজয় সুনিশ্চিত।সকলে আমার জন্য দোওয়া করবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury