1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জে নবগঠিত জেলা যুবদলের দিপু আহবায়ক ও তুহিনকে সদস্য সচিব করে কমিটি গঠন

  • প্রকাশের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের মানিকগঞ্জ জেলা শাখার  কাজী মোস্তাক হোসেন দিপু আহবায়ক ও তুহিনুর রহমান তুহিনকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

 শুক্রবার  দুপুরে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর স্বাক্ষরিত কমিটি অনুমোদনের এক পত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। এর আগে ২০১৮ সালে জেলা যুবদলের কমিটি গঠন করা হয়। ওই কমিটিতে প্রয়াত কাজী রায়হান উদ্দিন ওরফে টুকু সভাপতি এবং কাজী মোস্তাক হোসেন সাধারণ সম্পাদক ছিলেন।

নতুন এই কমিটিতে ১৯ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। তারা হলেন- জিয়া উদ্দিন আহমেদ কবীর, মাসুদ পারভেজ, এ্যাড:সুজা উদ্দিন বুলবুল, মোস্তাফিজুর রহমান ওরফে প্রিন্স, ওবায়দুর রহমান ওরফে পাভেল, মাসুদুর রহমান, মাহবুবুল আলম ওরফে উজ্জ্বল, আক্তারুজ্জামান ওরফে আক্তার, আনিসুর রহমান ওরফে মিলন, কাজী ইয়াকুব হোসেন, নাজমুল হক, শিহাব সুমন, দেওয়ান মাসুদ রানা, আবদুল মোমেন, সাজ্জাদুল হাসান, আরিফুর রহমান, আসিব ইকবাল ওরফে রনি, আনিসুর রহমান ওরফে ফরহাদ এবং খন্দকার তুহিন। এ ছাড়া জেলা যুবদলের এই আহ্বায়ক কমিটিতে ৩০ জনকে সদস্য করা হয়েছে। এ দিকে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর স্বাক্ষরিত নতুন জেলা কমিটি অনুমোদনের এক পত্রে বলা হয়, আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে জেলা কমিটি করতে হবে। আহ্বায়ক কাজী মোস্তাক হোসেন পরবর্তিতে কোনো পদে প্রার্থী হতে পারবেন না।

এসব বিষয়ে কাজী মোস্তাক হোসেন বলেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মেনে নিয়েছেন। তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমেই জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি করা হবে। দেশের এই ক্রান্তিকালে সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে রাজপথে থাকবেন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে রাজপথে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury