1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

বাংলাদেশে তিন ওয়ানডের সঙ্গে দুই টি-টোয়েন্টি খেলবে আফগানিস্তান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৩০ বার দেখা হয়েছে

২০২২ সালের ফেব্রুয়ারি-মার্চে বাংলাদেশ সফর করবে আফগানিস্তান ক্রিকেট দল। তিনটি ওয়ানডের সঙ্গে দুটি টি-টোয়েন্টি খেলবে অতিথিরা।

মঙ্গলবার আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) ২০২২ এবং ২০২৩ সালে ফিউচার ট্যুর প্রোগ্রাম (এফটিপি) চূড়ান্ত করেছে। এর ভেতরে আইসিসি ও এসিসি ইভেন্টও রয়েছে। সব মিলয়ে দুই বছরে ৩৭ ওয়ানডে, ১২ টি-টোয়েন্টি ও ৩ টেস্ট খেলবে আফগানিস্তান। বলার অপেক্ষা রাখে না ২০২৩ ওয়ানডে বিশ্বকাপকে কেন্দ্র করে বেশ মনযোগ দিয়েছে আফগানিস্তান।

২০২২ সালে ফেব্রুয়ারি মাসে বাংলাদেশ সফরে আসবে আফগানিস্তান। ২০ ফেব্রুয়ারি পর্যন্ত বিপিএলের সূচি আছে। এরপরই আফগানিস্তান সিরিজে অংশ নেবে বাংলাদেশ। বাংলাদেশ সবশেষ ওয়ানডে ম্যাচ খেলেছে জুলাইয়ে। সাত মাস পর তামিম ইকবালের দল ফিরবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের ম্যাচে।

ওয়ানডে সুপার লিগে ভালো অবস্থানে আছে বাংলাদেশ। ১২ ম্যাচে ৮ জয়ে বাংলাদেশের পয়েন্ট ৮০। ৯৫ পয়েন্ট নিয়ে বাংলাদেশের উপরে আছে ইংল্যান্ড।

২০১৯ সালে সবশেষ বাংলাদেশ সফরে এসেছিল আফগানিস্তান ক্রিকেট দল। সেই সফরে বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট ও জিম্বাবুয়ে-বাংলাদেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলেছিল আফগানিস্তান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury