1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মহান বিজয় দিবস উপলক্ষে মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজে ব্যতিক্রমী আলোজসজ্জা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৬৩ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মহান বিজয় দিবস, স্বাধীনতার সুর্বণ জয়ন্ত্রী ও মুজিববর্ষ  উপলক্ষে মানিকগঞ্জে সরকারি দেবেন্দ্র কলেজ ভিন্ন আঙ্গিকে আলোকসজ্জা করা হয়েছে। আলোকসজ্জা দেখতে প্রতিদিন শহরের বিভিন্ন এলাকা থেকে আসছে শত শত মানুষ।

গত সোমবার রাতে সরজমিনে জেলা প্রশাসকের কার্যালয়, সরকারি দেবেন্দ্র কলেজ, জেলা পরিষদ, পুলিশ সুপারের কার্যালয়, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, মানিকগঞ্জ পৌরসভা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, মানিকগঞ্জ প্রেসক্লাব,সড়ক ও জনপথ,এলজিইডি, গণপূর্ত বিভাগ, সদর উপজেলা ভূমি অফিস, জেলা আইজীবী সমিতিসহ কয়েকটি প্রতিষ্ঠান পরিদর্শন করা হয়। এরমধ্যে সরকারি দেবেন্দ্র কলেজ একটু ভিন্ন রকম মনোমুগ্ধকর আলোকসজ্জার চিত্র দেখা গেছে। এই আলোকসজ্জায়  মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিচ্ছবি , সুবর্ন জয়ন্ত্রী ও মুজিববর্ষ, জাতীয় পতাকা ও জাতীয় সৌধ সবগুলো দেখানো হয়েছে।

এবিষয়ে সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.মো: রেজাউল করিম বলেন, অন্যান্য বছরের তুলনায় এ বছর সরকারি দেবেন্দ্র কলেজ অনেক নান্দনিক কর সাজানো হয়েছে। প্রতিদিন সন্ধ্যার পর মানুষ দেখতে আসছে। মানিকগঞ্জবাসী খুব ভালো করে উপভোগ করছে।  এছাড়া বিজয় উৎসব ঘিরে নানা কর্মসুচি গ্রহন করা হয়েছে। এরমধ্যে ছোট বাচ্চাদের চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা। মহান স্বাধীনতায় যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় কলেজ মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। তিনি সকলকে বিজয়ের শুভেচ্ছা জানান। মানিকগঞ্জবাসী আনন্দের সাথে উপভোগ করছে। তিনি আশা করছেন জেলা প্রশাসন কর্তৃক আলোকসজ্জা কমিটি দৃষ্টি আকর্ষনে আসবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury