1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

অবশেষে পর্নোগ্রাফি মামলা নিয়ে মুখ খুললেন শিল্পার স্বামী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৩০৮ বার দেখা হয়েছে

জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। গত জুলাইয়ে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছিলেন। বর্তমানে জামিনে মুক্ত আছেন তিনি।

বিষয়টি নিয়ে এতদিন চুপ ছিলেন রাজ। অবশেষে মুখ খুলেছেন শিল্পার স্বামী। তিনি বলেন, ‘পর্নো কাণ্ডের নামে আমার বিরুদ্ধে প্রচুর মিথ্যা খবর রটেছে। অনেকেই এই সময়ের সুযোগ নিয়ে আমাকে বদনাম করেছে। আমি এতদিন এসব নিয়ে চুপ থাকার মানে এই নয় যে, এগুলো আমি মেনে নিয়েছি। আমার চুপ থাকাটা দুর্বলতাও নয়। আমি কখনোই পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম না। এখনো নই। যেহেতু পুরো বিষয়টা এখনো আইনের হাতে তাই এসব নিয়ে এর থেকে বেশি কিছু মন্তব্য করতে চাই না।

নিজেকে নির্দোষ দাবি করে রাজ কুন্দ্রা আরো বলেন, ‘আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে। সত্যিটা একদিন সামনে আসবেই। সমস্যা হচ্ছে, এসব ঘটনায় সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে আমার পরিবার, যা সহ্য করা আমার পক্ষে খুবই কষ্টকর। এটা দুঃখজনক।’

গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। এরপর গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। তার আইনজীবীর দাবি, এই মামলায় পুলিশের কাছে রাজের বিরুদ্ধে কোনো প্রমাণ নেই। তাকে ফাঁসানো হচ্ছে। ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ। এর আগে পর্যন্ত মুম্বােইয়ের আর্থার রোডের কারাগারেই ছিলেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury